Advertisement
০৫ মে ২০২৪
Bizarre

‘হোটেলে কারা আছেন?’ সিবিআই কর্তা সেজে পরীক্ষা করতে ঢুকে গ্রেফতার হলেন যুবক

পুলিশ ওই ব্যক্তিকে হাতেনাতে গ্রেফতার করে। অতিথিরা অভিযোগ করেছিলেন, ওই যুবক প্রত্যেকটি ঘরে ঢুকে অতিথিদের পরীক্ষা করেন। এমনকি, তাঁদের পরিচয়পত্রও দেখতে চান।

এই যুবকই ভরদুপুরে মুম্বইয়ের হোটেলে তাণ্ডব চালান।

এই যুবকই ভরদুপুরে মুম্বইয়ের হোটেলে তাণ্ডব চালান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৯:১৫
Share: Save:

সিবিআই কর্তা সেজে হোটেলে ঢুকে গ্রেফতার হলেন বছর কুড়ির এক যুবক। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি হোটেলে ঢুকে বেআইনি ভাবে অতিথিদের পরিচয়পত্র পরীক্ষা করছিলেন। এমনকি, হোটেলের রিসেপশনের ভারপ্রাপ্ত কর্মীকে ধমক দিয়ে রেজিস্টারের তথ্যও দেখতে চান। পরে হোটেলের তরফেই পুলিশকে খবর দেওয়ায় পুলিশ এসে ওই যুবককে গ্রেফতার করে।

ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের ঘাটকোপারে রেলস্টেশনের কাছে একটি হোটেলে। কর্মীরা জানিয়েছেন, দুপুর সাড়ে ৩টে নাগাদ হোটেলে ঢোকেন ওই যুবক। তাঁকে দেখে বোঝা যাচ্ছিল তিনি মদ্যপান করেছেন। হোটেলে ঢুকে নিজেকে সিবিআই কর্তা বলে পরিচয় দিয়ে হোটেলের অতিথিদের পরিচয় লেখা রেজিস্টার খাতাটি দেখতে চান তিনি। অতিথিদের নাম ধাম পরীক্ষা করে তার পর হোটেলের ঘরে ঢুকে অতিথিদের পরিচয়পত্র দেখতে চান।

হোটেল কর্মীরা জানিয়েছেন, এই ঘটনায় ওই হোটেলের অতিথিরা অনেকেই বিরক্ত হন এবং হোটেল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান। শেষে কর্তৃপক্ষের নির্দেশেই হোটেল কর্মীরা খবর দেন পুলিশকে। পুলিশ এসে ওই যুবকের পরিচয়পত্র দেখেই ধরে ফেলে জালিয়াতি। গ্রেফতার করে নিয়ে যায় যুবককে।

পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম দীপকচন্দ্র সেন মোরে। বয়স ২৪। তবে দীপক কেন হোটেলে অতিথিদের পরিচয় পরীক্ষা করছিলেন, তা পুলিশ জানতে পারেনি। কর্মীদের সঙ্গে কথা বলে তারা জেনেছে, হোটেলে বেশ কয়েকজন অল্পবয়সি অতিথি থাকা নিয়ে তাঁদের ধমকেছিলেন দীপক। তাঁদের বেআইনি কাজ করার জন্য ভয় দেখিয়ে টাকাও চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Mumbai CBI Hotel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE