Advertisement
০৫ মে ২০২৪
Air India Flight

মধ্যগগনে প্রেম নিবেদন করে বাগ্‌‌‌‌‌‌‌‌‌‌‌‌দত্তাকে চমক! হাততালিতে ফেটে পড়ল বিমান-অন্দর

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, চুপিসারে পিছন থেকে এসে নিজের বাগ্‌দত্তাকে চমকে দেন ওই যুবক। প্রেমিককে দেখে ওই যুবতীও আনন্দে আসন ছেড়ে উঠে আসেন।

দৃশ্য ক্যামেরাবন্দি করেন এক জন বিমানসেবিকা।

দৃশ্য ক্যামেরাবন্দি করেন এক জন বিমানসেবিকা। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১২:২০
Share: Save:

সহযাত্রীর গায়ে প্রস্রাব করা থেকে ধূমপান! বিগত কয়েক দিনে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে এয়ার ইন্ডিয়া বিমান সংস্থা। আবার চর্চায় এই বিমান সংস্থার একটি বিমানের অন্দরের দৃশ্য। তবে সেই দৃশ্য বিবমিষা জাগায় না। উল্টে মন ভাল করে দেয়। এয়ার ইন্ডিয়ার মুম্বইগামী বিমান যখন মধ্যগগনে, তখন একতাড়া ফুল এনে বাগ্‌দত্তাকে চমকে দিলেন যুবক। শুধু তা-ই নয়, প্রেয়সীকে সেই ফুল দিয়ে হাঁটু মুড়ে প্রেম নিবেদনও করেন তিনি। সঙ্গে এনেছিলেন প্রেমের বার্তা দেওয়া কয়েকটি পোস্টারও। সেই দৃশ্য দেখে সহযাত্রী এবং বিমানকর্মীদের করতালি এবং হইহই-এ ফেটে পড়ে বিমানের অন্দর। দৃশ্য ক্যামেরাবন্দি করেন এক জন বিমানসেবিকা।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, চুপিসারে পিছন থেকে এসে নিজের বাগ্‌দত্তাকে চমকে দেন ওই যুবক। প্রেমিককে দেখে ওই যুবতীও আনন্দে আসন ছেড়ে উঠে আসেন। এর পর পোস্টার, ফুল এবং আংটি দিয়ে হাঁটু মুড়ে তাঁকে বিয়ের প্রস্তাব দেন তাঁর প্রেমিক। ওই যুবতী প্রেমের প্রস্তাব গ্রহণ করার পর একে অপরকে আলিঙ্গন করতেই হাততালি দিয়ে ওই যুগলের জন্য উল্লাস করতে দেখা যায় বাকিদের।

এই ভিডিয়োটি লিঙ্কডিনে শেয়ার করেছেন রমেশ কোটনানা নামের এক ব্যক্তি। ৫১ সেকেন্ডের এই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE