Advertisement
২৭ এপ্রিল ২০২৪
agra

Agra: থানা অভিযোগ নেয়নি, সদ্যোজাতের দেহ কোলে পুলিশ সুপারের কাছে হাজির সন্তানহারা বাবা

ধনীরাম বলেন, “কাজ করতে বেরোচ্ছিলাম। তখন গ্রামের দু’জন আমার স্ত্রীকে মারধর করেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে নিয়ে যাই।”

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আগরা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১১:৩২
Share: Save:

থানা অভিযোগ নিতে চায়নি। সুবিচারের আশায় তাই নিজের সদ্যোজাত সন্তানের দেহ নিয়ে সটান পুলিশ সুপারের দ্বারস্থ হলেন এক ব্যক্তি। ঘটনাটি উত্তরপ্রদেশের আগরার।

স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তির নাম ধনীরাম। অভিযোগ, তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুড্ডু এবং রামস্বাম নামে গ্রামেরই দুই ব্যক্তি বেধড়ক মারধর করেন। সেই ঘটনার পরই পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয় ধনীরামের স্ত্রীর। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একটি সন্তানের জন্ম দেন তিনি। কিন্তু জন্মের কিছু পরেই সেই সদ্যোজাতের মৃত্যু হয়।

সন্তানকে হারিয়ে শোকাতুর বাবা বিচারের আশায় গুড্ডু এবং রামস্বামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে যান। কিন্তু সেই অভিযোগ পুলিশ নিতে চায়নি বলেই দাবি ধনীরামের। থানা অভিযোগ নিতে অস্বীকার করায় ধনীরাম তাঁর সদ্যোজাত সন্তানের দেহ নিয়ে পুলিশ সুপারের কাছে যান।

ধনীরামের অভিযোগ শোনার পর পুলিশ সুপার প্রভাকর চৌধরী সুবিচারের আশ্বাস দেন। একই সঙ্গে ডেপুটি পুলিশ সুপারকে এই ঘটনার পুঙ্খানুপঙ্খ তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

ধনীরাম বলেন, “কাজ করতে বেরোচ্ছিলাম। তখনই গ্রামের দু’জন আমার স্ত্রীকে মারধর করেন। স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যাই। সেখান থেকে ওরা সরকারি হাসপাতালে স্থানান্তর করে দেন। সেখানে স্ত্রী একটি সন্তানের জন্ম দেন। কিন্তু জন্মের কিছু ক্ষণের মধ্যে আমার সন্তান মারা যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

agra beaten newborn Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE