Advertisement
০৫ মে ২০২৪
Thiruvananthapuram

চড় মারতেই জ্ঞান হারান স্ত্রী, মরে গিয়েছে ভেবে আতঙ্কে আত্মঘাতী স্বামী!

পুলিশ জানিয়েছে, মৃতের নাম প্রীজিৎ। মঙ্গলবার রাতে মত্ত অবস্থায় বাড়িতে ফিরেছিলেন তিনি। তখন তাঁর স্ত্রী সিনসিনা বিষয়টি নিয়ে আপত্তি জানিয়েছিলেন। তার জেরেই বচসা শুরু হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১১:২৩
Share: Save:

ঝামেলার জেরে স্ত্রীকে কষিয়ে চড় মেরেছিলেন এক ব্যক্তি। সেই আঘাতে জ্ঞান হারান মহিলা। স্ত্রী মরে গিয়েছেন ভেবে ভয় পেয়ে যান ওই ব্যক্তি। তার পর নিজেও আত্মঘাতী হন। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে কেরলেন তিরুঅনন্তপুরমে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম প্রীজিৎ। মঙ্গলবার রাতে মত্ত অবস্থায় বাড়িতে ফিরেছিলেন তিনি। তখন তাঁর স্ত্রী সিনসিনা বিষয়টি নিয়ে আপত্তি জানিয়েছিলেন। তার জেরেই স্বামী-স্ত্রীর মধ্যে বচসা শুরু হয়। রাগের বশে স্ত্রীকে আচমকাই চড় মারেন প্রীজিত। আর তাতেই জ্ঞান হারিয়ে মেঝেতে পড়ে যান সিনসিনা। তাঁকে জাগিয়ে তোলার চেষ্টা করেন প্রীজিৎ। কিন্তু স্ত্রীর কোনও সাড়াশব্দ না পাওয়ায় ভয় পেয়ে গিয়েছিলেন তিনি।

সিনসনা পুলিশকে জানিয়েছেন, কিছু ক্ষণ পরে জ্ঞান ফিরতে তিনি দেখেন প্রীজিৎ গলায় দড়ি দিয়ে ঝুলছেন। চিৎকার করে প্রতিবেশীদের ডাকেন। তড়িঘড়ি প্রীজিৎকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রীজিৎ মাঝেমধ্যেই মত্ত অবস্থায় বাড়ি ফিরতেন। তা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হত। মঙ্গলবারও মত্ত অবস্থায় বাড়ি ফেরেন। স্ত্রী কটূক্তি করায় প্রীজিৎ রেগে যান। আর সেই ক্রোধে স্ত্রীকে চড় মারেনচ তার পরই এই ঘটনা ঘটে। প্রীজিত দিনমজুরের কাজ করতেন। স্ত্রী ছাড়াও তাঁর তিন বছরের এক পুত্রসন্তান রয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Thiruvananthapuram Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE