Advertisement
২১ মে ২০২৪
Punjab Accident

চাকায় আটকে যুবক, ছেঁচড়ে ৫০০ মিটার নিয়ে গেল ট্রাক, রাস্তায় ছড়িয়ে পড়ল টুকরো দেহাংশ

পঞ্জাবের রাস্তায় একটি ট্র্যাক্টরের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। ট্র্যাক্টরটি চালাচ্ছিলেন ২১ বছরের যুবক। তিনি চাকায় পিষ্ট হন, তাঁর দেহ দুই চাকার মাঝে আটকে পড়ে।

Man was dragged by truck 500 meter in Punjab.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ০৯:৫৮
Share: Save:

যুবককে চাকায় আটকে ছেঁচড়ে ছেঁচড়ে ৫০০ মিটার নিয়ে গেল ট্রাক। পথেই মৃত্যু হয় যুবকের। ট্রাকের সঙ্গে তাঁর খণ্ড দেহাংশ রাস্তায় ছড়িয়ে পড়ে। কিছু দূর যাওয়ার পর ট্রাক নিয়ে পালিয়ে যান চালক। ওই যুবকের দেহ ঘিরে চালকের গ্রেফতারির দাবিতে বিক্ষোভ দেখান স্থানীয়েরা।

ঘটনাটি পঞ্জাবের হোশিয়ারপুরের। সেখানকার এসপি মেজর সিংহ জানিয়েছেন, শাহপুর গ্রামের কাছে শনিবার একটি দুর্ঘটনা ঘটে। একটি ট্র্যাক্টরের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্র্যাক্টরটি চালাচ্ছিলেন ২১ বছরের সুখদেব সিংহ। সংঘর্ষের পর তিনি ট্র্যাক্টরের চাকায় পিষ্ট হয়ে যান। সেখানেই কোনও ভাবে আটকে যায় তাঁর দেহ।

অভিযোগ, দুর্ঘটনার পরেও ট্রাকটি থামেনি। বরং আরও গতি বাড়িয়ে দিয়েছিলেন চালক। যার ফলে ট্রাকের সঙ্গেই ট্র্যাক্টরটিও এগোতে থাকে। ট্র্যাক্টরের চাকায় আটকে পড়া যুবকের দেহ রাস্তায় ঘষতে ঘষতে এগোয়। ওই সময়েই দেহটি ছিন্নবিচ্ছিন্ন হয়ে গিয়েছিল বলে অভিযোগ। দেহাংশ ছড়িয়ে পড়ে রাস্তাতেই।

পরে ট্রাক নিয়ে চালক পালিয়ে যান। যুবকের দেহ উদ্ধার করে রাস্তা আটকে বিক্ষোভ দেখান স্থানীয়েরা, যার নেতৃত্বে ছিলেন মৃত যুবকের বাবা নিজেই। এই বিক্ষোভের জেরে দীর্ঘ ছ’ঘণ্টা রাস্তা বন্ধ ছিল। ফলে যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের আশ্বস্ত করে। তারা জানায়, শীঘ্রই অভিযুক্ত ট্রাকচালককে গ্রেফতার করা হবে। এর পরে বিক্ষোভ তুলে নেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Punjab Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE