Advertisement
১৯ মার্চ ২০২৪
Death News

পরনে মহিলাদের অন্তর্বাস, ব্যাঙ্ক ম্যানেজারের দেহ উদ্ধার বন্ধ ঘর থেকে! কারণ খুঁজছে পুলিশ

একটি সরকারি ব্যাঙ্কের ম্যানেজারের মৃতদেহ উদ্ধার ঘিরে দানা বেঁধেছে রহস্য। পুলিশ জানিয়েছে, মৃতদেহের পরনে ছিল মহিলাদের অন্তর্বাস। আত্মহত্যা না খুন, তদন্ত করে দেখা হচ্ছে।

Man was found dead wearing ladies undergarments suspiciously.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লুধিয়ানা শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৭:০৩
Share: Save:

ব্যাঙ্ক ম্যানেজারের রহস্যমৃত্যু লুধিয়ানায়। মহিলাদের অন্তর্বাস পরা অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। কী ভাবে তাঁর মৃত্যু হল, এটি আত্মহত্যা না খুন, তা নিয়ে ধন্ধে রয়েছেন তদন্তকারীরা।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম বিনোদ মাসিহ। তিনি একটি সরকারি ব্যাঙ্কের ম্যানেজার। পঞ্জাবের ফেরোজপুরের বাসিন্দা বিনোদ গত দেড় বছর ধরে লুধিয়ানায় একটি ভাড়া বাড়িতে থাকছিলেন। তাঁর স্ত্রী এবং দুই সন্তান আছেন। কিন্তু ভাড়া বাড়িতে একাই থাকছিলেন বিনোদ।

শনিবার সকালে বিনোদকে তাঁর ঘরে ডাকতে যান বাড়িওয়ালা। কিন্তু অনেক ডাকাডাকির পরেও সাড়া মেলেনি। তার পর স্থানীয় কাউন্সিলরকে বিষয়টি জানান তিনি। খবর যায় পুলিশের কাছেও।

পুলিশ এসে দরজা ভেঙে যুবকের মৃতদেহ উদ্ধার করে। দরজার কাছেই দেহ পড়েছিল বলে খবর। তাঁর পরনে ছিল মহিলাদের অন্তর্বাস। পুলিশের সঙ্গে ফরেন্সিক দলও যায় বিনোদের ভাড়া বাড়িতে তদন্তের জন্য।

পুলিশ জানতে পেরেছে, বুধবারই বিনোদের জন্মদিন ছিল। সেই সময় কিছু হয়েছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ। যুবক কেন মহিলাদের অন্তর্বাস পরে ছিলেন, তিনি নিজের ইচ্ছাতেই তা পরেছিলেন, না মৃত্যুর পর কেউ তা পরিয়ে দিয়েছিল, সে সব জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death News mystery death Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE