Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Train Cancellation on Friday

শুক্রবারও বাতিল বহু ট্রেন, বাহানগা স্টেশনে মেরামতির জন্য পরিষেবায় বিঘ্ন, জানাল রেল

করমণ্ডল এক্সপ্রেসে দুর্ঘটনার পর থেকে বাহানগা বাজার স্টেশনে মেরামতির কাজ চলছে। শুক্রবারও যার জেরে ওই লাইনের অনেক ট্রেন বাতিল করা হয়েছে।

Many trains will remain cancelled on Friday due to disruption in Bahanaga Bazar station.

স্টেশনে যাত্রীদের ভিড়। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৪:৩৪
Share: Save:

বালেশ্বরের বাহানগা বাজার স্টেশনের কাছে দুর্ঘটনার কবলে পড়েছিল করমণ্ডল এক্সপ্রেস। তার পর ৬ দিন কেটে গিয়েছে। এখনও সেই লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়নি। বৃহস্পতিবারের পর শুক্রবারও ওই লাইনের অনেক ট্রেন বাতিল করা হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে সেই তালিকা জানিয়েছে রেল।

রেলের তালিকা অনুযায়ী, বাহানগা বাজার স্টেশনে মেরামতির জন্য শুক্রবার খড়্গপুর-ভদ্রক বিভাগে মোট ২৬টি ট্রেন বাতিল করা হয়েছে। সেগুলি হল— বাংরিপোসি-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস, বালেশ্বর-ভুবনেশ্বর স্পেশাল, বালেশ্বর-ভদ্রক মেমু স্পেশাল, শিয়ালদহ-পুরী দুরন্ত এক্সপ্রেস, দিঘা-বিশাখাপত্তনম সাপ্তাহিক সুপারফাস্ট এক্সপ্রেস, হাওড়া-ভুবনেশ্বর জনশতাব্দী এক্সপ্রেস, হাওড়া-পুরী শতাব্দী এক্সপ্রেস, হাওড়া-মাইসুরু সুপারফাস্ট এক্সপ্রেস, হাওড়া-ভদ্রক এক্সপ্রেস, জলেশ্বর-পুরী মেমু স্পেশাল, খড়্গপুর-খুরদা রোড এক্সপ্রেস, খড়্গপুর-জাজপুর কেওনঝাড় রোড এক্সপ্রেস, শালিমার-হায়দরাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস, শালিমার-পুরী শ্রী জগন্নাথ এক্সপ্রেস, সাঁতরাগাছি-এমজিআর চেন্নাই সেন্ট্রাল সুপারফাস্ট এক্সপ্রেস, ভদ্রক-হাওড়া এক্সপ্রেস, জাজপুর-কেওনঝাড় রোড-খড়্গপুর এক্সপ্রেস, ভুবনেশ্বর-হাওড়া জনশতাব্দী এক্সপ্রেস, পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেস, ভদ্রক-বালেশ্বর মেমু স্পেশাল, পুরী-জলেশ্বর মেমু স্পেশাল, পুরী-পটনা স্পেশাল, পুরী-বাংরিপোসি সুপারফাস্ট এক্সপ্রেস, খুরদা রোড-খড়্গপুর এক্সপ্রেস, ভুবনেশ্বর-বালেশ্বর স্পেশাল, পুরুলিয়া-ভিলুপ্পুরম দ্বিসাপ্তাহিক সুপারফাস্ট এক্সপ্রেস।

এ ছাড়াও, শুক্রবার বাতিল সাঁতরাগাছি-পুরী স্পেশাল, শালিমার-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস, শালিমার-সম্বলপুর এক্সপ্রেস, হাওড়া-এমজিআর চেন্নাই সেন্ট্রাল মেল, আগরতলা-সেকেন্দ্রাবাদ এক্সপ্রেস, সিলঘাট টাউন-তমবরম এক্সপ্রেস, সেকেন্দ্রাবাদ-শালিমার সুপারফাস্ট এক্সপ্রেস, সম্বলপুর-শালিমার সাপ্তাহিক সুপারফাস্ট এক্সপ্রেস, পুরী-শালিমার এক্সপ্রেস, পুরী-ভঞ্জপুর দ্বিসাপ্তাহিক স্পেশাল, এমজিআর চেন্নাই সেন্ট্রাল-শালিমার করমণ্ডল এক্সপ্রেস, হায়দরাবাদ-শালিমার ইস্ট কোস্ট এক্সপ্রেস, শ্রী সত্যসাই প্রশান্তি নিলয়ম-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস।

এ ছাড়া, খড়্গপুর-ভদ্রক মেমু স্পেশাল এবং ভদ্রক-খড়্গপুর মেমু স্পেশালের গতিপথ সঙ্কীর্ণ করা হয়েছে। ওই ট্রেন দু’টি শুক্রবার বালেশ্বর পর্যন্ত চলবে। যোগ নগরী ঋষিকেশ-পুরী এক্সপ্রেস এবং পুরী-যোগ নগরী ঋষিকেশ এক্সপ্রেস ঝাড়সুগুরা রোড-সম্বলপুর দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Train cancel Cancellation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE