Advertisement
০৫ মে ২০২৪
flood

MBA student: প্রবল জলস্রোতের মধ্যে গাড়ি, ভেসে গেলেন ইঞ্জিনিয়ারিং ছাত্রী, উদ্ধার মা, বাবা

গাড়ির চালক জলের স্রোত বুঝতে না পেরে গাড়ি চালিয়ে দেন। মুহূর্তে ভেসে যায় পুরো গাড়িটিই। সবাইকে উদ্ধার করা গেলেও খোঁজ পাওয়া যায়নি মৌনিকার।

গাড়ি ভেসে গেল জলের স্রোতে।

গাড়ি ভেসে গেল জলের স্রোতে। টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
তিরুপতি শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ২২:২২
Share: Save:

বেঙ্গালুরু থেকে মায়ের চিকিৎসা করিয়ে অন্ধ্রপ্রদেশের আন্নামায়া জেলায় বাড়িতে ফিরছিলেন মৌনিকা। প্রবল বৃষ্টির জলে স্রোত বুঝতে না পারায় ভেসে গেল গাড়ি। মা, বাবা, গাড়ির চালককে উদ্ধার করা গেলেও ভেসে গেলেন মৌনিকা।

পুলিশ সূত্রে খবর, আন্নামায়ার বি কোথাকোটায় একটি বেসরকারি স্কুল চালান রামানা কুমার। স্ত্রীর চিকিৎসার জন্য গিয়েছিলেন বেঙ্গালুরু। সঙ্গে ছিলেন রামানার ভাই এবং ইঞ্জিনিয়ারিং পড়ুয়া মেয়েও। সেখান থেকে ফেরার পথে সাম্পাথিকোটা গ্রামে প্রবল বেগে বয়ে চলা একটি ঝোরার উপর গাড়িটি ভেসে যায়।

স্থানীয় বাসিন্দারা চিৎকার শুনে জলে নেমে গাড়ি উদ্ধারের চেষ্টা করেন। রামানা, তাঁর স্ত্রী উমা, ভাই শ্রীনিবাসুলু এবং গাড়ির চালককে উদ্ধার করা সম্ভব হয়। কিন্তু কোনও খোঁজ পাওয়া যায়নি মেয়ে মৌনিকার। মৌনিকার খোঁজে জলে নেমে তল্লাশি শুরু করে বিপর্যয় মোকাবিলা দল। কিন্তু পাওয়া যায়নি। শেষ পর্যন্ত পুলিশ মৌনিকার দেহ উদ্ধার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flood Andhra Pradesh car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE