Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Migrant labourer dies after being hit by luxury car

গভীর রাতে বেপরোয়া অডির ধাক্কা, ছেঁচড়ে নিয়ে গেল অনেক দূর, মৃত্যু পরিযায়ী শ্রমিকের

নীতীশকে হাসপাতালে নিয়ে যাওয়ার অনেক চেষ্টা করেন ভাই, কিন্তু কোনও গাড়িই দাঁড়ায়নি। পরে পুলিশ এসে নীতীশকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
অম্বালা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ০৯:২৭
Share: Save:

হরিয়ানার অম্বালায় বিলাসবহুল গাড়ির ধাক্কায় প্রাণ গেল বিহারের এক বাসিন্দার। ২৮ বছর বয়সি যুবক শ্রমিকের কাজ করতেন আম্বালার একটি কারখানায়। রাতে কারখানা থেকে আস্তানায় ফেরার পথেই দুর্ঘটনা। পুলিশ অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে মামলা রুজু করেছে।

রবিবার কাজ সেরে আস্তানায় ফেরার জন্য আম্বালা-দিল্লি জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন নীতীশ কুমার। সঙ্গে ছিলেন তাঁর ভাইও। গন্তব্য ছিল অম্বালা ক্যান্টনমেন্ট। কিন্তু কোনও গাড়ি পাচ্ছিলেন না তাঁরা। পুলিশ সূত্রে খবর, সেই সময় বিহারের সমস্তিপুরের বাসিন্দা নীতীশদের লক্ষ্য করে ঝড়ের গতিতে একটি অডি গাড়ি ছুটে আসে। ভাইকে বাঁচাতে সক্ষম হলেও গাড়ির ধাক্কা খেয়ে যান নীতীশ। কিন্তু তাঁর পোশাকের একটি অংশ আটকে যায় গাড়ির সঙ্গেই। গাড়ির চালক তার পরোয়া না করে গতি আরও বাড়িয়ে পালানোর চেষ্টা করেন। গাড়ির সঙ্গেই ছেঁচড়ে চলতে থাকেন নীতীশও। বেশ কিছু দূর এ ভাবে যাওয়ার পর গাড়ি থেকে আলাদা হয়ে যান নীতীশ। পড়ে যান রাস্তায়। ভাই ছুটে এসে দেখেন নীতীশ রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মাটিতে।

গুরুতর ভাবে আহত নীতীশকে হাসপাতালে নিয়ে যাওয়ার অনেক চেষ্টা করেন ভাই, কিন্তু কোনও গাড়িই দাঁড়ায়নি। পরে পুলিশ এসে নীতীশকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। নীতীশের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্টের অপেক্ষা করছে পুলিশ।

পুলিশকে করা অভিযোগে নীতীশের ভাই জানিয়েছেন, গাড়িটির নম্বর দেখে তিনি বুঝতে পেরেছেন সেটি চণ্ডীগড়ে নথিভুক্ত। কিন্তু চালককে দেখা যায়নি। গাড়িটি চণ্ডীগড়ে এলাকা থেকে আসছিল বলেও জানিয়েছেন নীতীশের ভাই। পুলিশ অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্তে নেমেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Run Over Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE