Advertisement
০৫ মে ২০২৪
Jharkhand

আবার ঝাড়খণ্ড! এ বার চার মাসের অন্তঃসত্ত্বা নাবালিকাকে ধর্ষণের অভিযোগে আটক কিশোর

দিন কয়েক আগেই ঝাড়খণ্ডের দুমকায় ১৪ বছরের এক আদিবাসী নাবালিকাকে ধর্ষণের পর গলায় ফাঁস লাগিয়ে গাছে ঝুলিয়ে খুনের অভিযোগ ওঠে। তার পর আবার এই ঘটনা।

আবার ঝাড়খণ্ডে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ।

আবার ঝাড়খণ্ডে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
রাঁচি শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৩:২৫
Share: Save:

আবার ঝাড়খণ্ডে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। খুন্তি জেলায় চার মাসের এক অন্তঃসত্ত্বাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা এবং অভিযুক্ত কেউই সাবালক নয়। ইতিমধ্যে নাবালককে আটক করা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ।

পুলিশ সূত্রে খবর, খুন্তির ওই বালিকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করে তার পরিবার। অভিযোগ পেয়ে এক জনকে আটক করা হয়। পরে ডাক্তারি পরীক্ষায় দেখা যায়, ওই নাবালিকা চার মাসের অন্তঃসত্ত্বা। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।দিন কয়েক আগেই ঝাড়খণ্ডের দুমকায় ১৪ বছরের এক আদিবাসী নাবালিকাকে ধর্ষণের পর গলায় ফাঁস লাগিয়ে গাছে ঝুলিয়ে খুনের অভিযোগ ওঠে। ওই নাবালিকা ১০ মাসের অন্তঃসত্ত্বা ছিল বলে জানা যায়। অভিযুক্ত আরমান আনসারিকে গ্রেফতার করে পুলিশ। তার আগে একাদশ শ্রেণির এক পড়ুয়াকে পুড়িয়ে খুনের অভিযোগ ওঠে ওই দুমকায়।

গত ২৩ অগস্ট ওই ঘটনায় শোরগোল শুরু হয় এলাকায়। অন্য দিকে, ১৪ বছরের নাবালিকার ধর্ষণ এবং খুনের ঘটনায় ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের মন্তব্যে শুরু হয়েছে বিতর্ক। এই ঘটনার প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, ‘‘এমন ঘটনা তো ঘটতেই থাকে।’’

হেমন্তের এই মন্তব্যের পর তা নিয়ে আসরে নেমে পড়তে দেরি করেনি বিজেপি। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দেগে বিজেপি সাংসদ নিশিকান্ত দুবের দাবি, এই ঘটনায় অভিযোগ দায়েরের মতো আইনি পদক্ষেপ অত্যন্ত ‘ছোট’ ব্যাপার। ঝাড়খণ্ডে মহিলাদের বিরুদ্ধে অপরাধের সংখ্যা বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jharkhand rape Physical Harassment Minor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE