Advertisement
০৩ মে ২০২৪
Man Shot Inside Hospital

হাসপাতালের ওয়ার্ডে ঢুকে যুবককে লক্ষ্য করে পর পর গুলি, বিহারের আরায় শিউরে ওঠা দৃশ্য

পুলিশ জানিয়েছে, গুলি চলার ঘটনায় হুলস্থুল পড়ে যায় গোটা হাসপাতালে। দুষ্কৃতীর ছোড়া গুলিতে গুরুতর জখম হন যুবক। তাঁকে উদ্ধার করে তৎক্ষণাৎ অস্ত্রোপচারের জন্য নিয়ে যান চিকিৎসকরা।

বিহারের হাসপাতালে যুবককে লক্ষ্য করে গুলি। ছবি: সংগৃহীত।

বিহারের হাসপাতালে যুবককে লক্ষ্য করে গুলি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৮
Share: Save:

অন্তঃসত্ত্বা স্ত্রীর চিকিৎসা করাতে একটি বেসরকারি হাসপাতালে গিয়েছিলেন এক যুবক। হাসপাতালের ওয়ার্ডের ভিতরে ঢুকে সেই যুবককে লক্ষ্য করে পর পর গুলি চালালেন এক দুষ্কৃতী। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে রোগী এবং তাঁদের আত্মীয়দের মধ্যে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বিহারের আরার একটি বেসরকারি হাসপাতালে।

গুলি চালানোর ঘটনা ধরা পড়েছে সিসিটিভিতে। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই দুষ্কৃতীকে চিহ্নিত করার কাজ শুরু করেছে পুলিশ। ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাসপাতালের ওয়ার্ডে হলুদরঙা টিশার্ট পরে এক যুবক খুব ধীর ভাবে ঢুকলেন। ফোনে কারও সঙ্গে কথা বলছিলেন তিনি। প্রথমে একটি ওয়ার্ডের দরজা থেকে উঁকি মারেন। বোঝাই যাচ্ছিল যে, তিনি কাউকে খুঁজছেন।

যাঁকে খুঁজছিলেন, তাঁকে ওই ওয়ার্ডে না পেয়ে অন্য ওয়ার্ডের দিকে এগোতেই ‘শিকার’কে পেয়ে যান। এর পরই পকেট থেকে বন্দুক বার করে এক যুবককে লক্ষ্য করে পর পর গুলি চালান। সামনেই বসেছিলেন এক বয়স্ক ব্যক্তি। তিনি তেড়ে যেতেই চম্পট দেন হামলাকারী যুবক।

পুলিশ জানিয়েছে, গুলি চলার ঘটনায় হুলস্থুল পড়ে যায় গোটা হাসপাতালে। দুষ্কৃতীর ছোড়া গুলিতে গুরুতর জখম হন যুবক। তাঁকে উদ্ধার করে তৎক্ষণাৎ অস্ত্রোপচারের জন্য নিয়ে যান চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে খবর, অস্ত্রোপচার করে যুবকের শরীর থেকে গুলি বার করা হলেও তাঁর অবস্থা সঙ্কটজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gunshot Bihar Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE