Advertisement
০৩ মে ২০২৪
Chain Snatching

হ্যাঁচকা টানে বৃদ্ধার সোনার হার কাড়ার চেষ্টা, ছিনতাইবাজকে মেরে তাড়াল ১০ বছরের নাতনি

বুধবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণের একটি রাস্তায়। মডেল কলোনির বাসিন্দা বছর ষাটের লতা ঘাঘ তাঁর নাতনি রুতভিকে নিয়ে হাঁটার সময় এই ঘটনার মুখোমুখি হয়েছিলেন।

chain snatcher

বৃদ্ধার গলা থেকে হার ছিনতাইয়ের চেষ্টা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৩:৪৮
Share: Save:

রাত তখন ৮টা। বাড়ির কাছেই রাস্তা দিয়ে নাতনিকে সঙ্গে নিয়ে হাঁটছিলেন। ফাঁকা ফাঁকা রাস্তা। মাঝেমধ্যে দু’এক জনকে যাতায়াত করতে দেখা যাচ্ছিল। নাতনির সঙ্গে গল্প করতে করতে আসছিলেন বৃদ্ধা। কিন্তু সামনে যে তাঁদের জন্য ওঁত পেতে রয়েছে এক ছিনতাইবাজ, তা আঁচ করতে পারেননি বৃদ্ধা। রাস্তার একটি ফাঁকা জায়গায় আসতেই উল্টো দিক থেকে এক যুবককে স্কুটি নিয়ে বৃদ্ধা এবং তাঁর নাতনির দিকে এগিয়ে আসতে দেখা যায়।

বৃদ্ধার খুব কাছে দাঁড়িয়ে একটি ঠিকানা জিজ্ঞাসা করেন যুবক। বৃদ্ধা যখন ঠিকানা বলতে ব্যস্ত ঠিক তখনই তাঁর গলার হারে হ্যাঁচকা একটা টান মারতে দেখা গেল যুবককে। বৃদ্ধা পড়ে যাচ্ছিলেন, কিন্তু কোনও রকমে নিজেকে সামলে নেন। ঠাকুমার গলা থেকে হার ছিনতাইয়ের চেষ্টা করতে দেখে পাশে দাঁড়ানো ১০ বছরে নাতনি তার হাতে একটা একটি ব্যাগ দিয়ে একের পর এক ছিনতাইবাজের মুখে আঘাত করতে শুরু করে। তাতে কিছুটা বেসামাল হয়ে পড়েন ওই যুবক। গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করতেই বৃদ্ধা এবং তাঁর নাতনি টেনে ধরেন। তবে তাঁদের হাত ছাড়িয়ে পালিয়ে যান যুবক। এই ঘটনায় সামান্য চোট পেয়েছেন বৃদ্ধা।

বুধবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণের একটি রাস্তায়। মডেল কলোনির বাসিন্দা বছর ষাটের লতা ঘাঘ তাঁর নাতনি রুতভিকে নিয়ে হাঁটার সময় এই ঘটনার মুখোমুখি হয়েছিলেন। পুলিশ একটি অভিযোগ দায়ের করেছে বৃদ্ধার পরিবার। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ছিনতাইবাজকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chain Snatching Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE