Advertisement
২৭ জুলাই ২০২৪
Murder

অবসরপ্রাপ্ত আমলার বাড়িতে লুটপাট, বাধা দেওয়ায় গৃহকর্ত্রীকে গলায় ফাঁস দিয়ে খুন দুষ্কৃতীদের

পুলিশ সূত্রে খবর, লখনউয়ের ইন্দিরানগরের সেক্টর ২২-তে স্ত্রীকে নিয়ে থাকতেন অবসরপ্রাপ্ত আইএএস ৭১ বছরের ডিএন দুবে। শনিবার সকালে তিনি গল্ফ খেলতে গিয়েছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৩:৪৭
Share: Save:

অবসরপ্রাপ্ত এক আমলার বাড়িতে শনিবার সকালে লুটপাট চালাল এক দল দুষ্কৃতী। শুধু লুটপাটই নয়, আমলার স্ত্রীর গলায় ফাঁস দিয়ে খুনেরও অভিযোগ উঠেছে। উত্তরপ্রদেশের লখনউয়ের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, লখনউয়ের ইন্দিরানগরের সেক্টর ২২-তে স্ত্রীকে নিয়ে থাকতেন অবসরপ্রাপ্ত আইএএস ৭১ বছরের ডিএন দুবে। শনিবার সকালে তিনি গল্ফ খেলতে গিয়েছিলেন। সেখান থেকে বাড়িতে ফিরে তিনি দেখেন ঘরের ভিতরে সব ওলটপালট হয়ে পড়ে রয়েছে। কী হয়েছে জানতে স্ত্রী মোহিনীকে জোরে জোরে ডাকতে থাকেন। কিন্তু বার কয়েক ডেকেও সাড়া না পেয়ে শোওয়ার ঘরে যান। সেখানে ঢুকতেই আতঙ্কে চিৎকার করে ওঠেন।

অবসরপ্রাপ্ত আমলা জানিয়েছেন, অনেক ক্ষণ ডেকে সাড়া না পেয়ে তিনি ভেবেছিলেন স্ত্রী ঘুমিয়ে রয়েছেন। কিন্তু ঘরের ভিতরে সব ওলটপালট অবস্থায় পড়ে থাকতে দেখে সন্দেহ হয়। শোওয়ার ঘরে ঢুকতেই তিনি দেখেন মেঝেতে অচৈতন্য হয়ে পড়ে রয়েছেন স্ত্রী। তাঁর গলায় ফাঁস লাগানো। সঙ্গে সঙ্গে প্রতিবেশীদের ডাকেন দুবে। পুলিশকেও খবর দেওয়া হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, এটি লুটপাটের ঘটনা। ঘর থেকে কী কী জিনিস খোওয়া গিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে লুটপাটে বাধা দেওয়ার জন্যই আমলার স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE