Advertisement
০২ মে ২০২৪
MNS

রাজ ঠাকরের ছেলেকে অপেক্ষা করতে হল কেন? টোল প্লাজায় ভাঙচুর এমএনএস কর্মীদের

এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। এখনও পর্যন্ত টোল প্লাজার কর্মীদের কাছ থেকে কোনও রকম অভিযোগ পাওয়া যায়নি। যদিও মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।’’

Screen Grab

টোল প্লাজায় তাণ্ডব নবনির্মাণ সেনা কর্মীদের। — ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৬:৪৬
Share: Save:

মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরের ছেলেকে টোল প্লাজায় কেন অপেক্ষা করতে হল, এই রাগে টোল প্লাজায় তাণ্ডব চালালেন এমএনএস কর্মীরা। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাসিকের সমৃদ্ধি এক্সপ্রেসওয়ের উপর। মারধর করে টোল প্লাজার কর্মীকে ক্ষমাও চাওয়ানো হয় বলে অভিযোগ। ভাঙচুরের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

শনিবার সন্ধ্যায় এমএনএস নেতা, কর্মীদের সঙ্গে আহমেদনগর থেকে সিন্নার ফিরছিলেন রাজের ছেলে অমিত ঠাকরে। সমৃদ্ধি এক্সপ্রেসওয়ের উপর তাঁর কনভয় থামান টোল প্লাজার কর্মীরা। তার পর অমিতের কাছে পরিচয়পত্র দেখতে চান। এতেই ক্ষেপে ওঠেন নেতা, কর্মীরা। তাঁদের অভিযোগ, ইচ্ছাকৃত অমিতের কনভয়কে অপেক্ষা করানো হয়। অমিতকে আধঘণ্টা দাঁড়িয়ে থাকতে হয় বলেও দাবি।

রাত আড়াইটে নাগাদ তিনটি গাড়ি বোঝাই করে আবার ফিরে আসেন এমএনএস কর্মীরা। শুরু হয় টোল প্লাজায় অবাধ ভাঙচুর। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে। এমএনএস কর্মীরা টোল প্লাজার দায়িত্বপ্রাপ্ত আধিকারিককে দিয়ে কৃতকর্মের জন্য ক্ষমাও চাওয়ানো হয় বলে অভিযোগ। ভাঙচুর, মারধর করে আবার ফিরে যান রাজনৈতিক দলের কর্মীরা। ঘটনার ভিডিয়ো ভাইরাল হলেও এখনও পর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের হয়নি। পুলিশ সূত্রে খবর, ঘটনা নিয়ে কোনও কথাই বলতে চাইছেন না টোল প্লাজার কর্মীরা।

ওয়াভি থানার এক আধিকারিক বলেন, ‘‘ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। সিসিটিভির ফুটেজ যাচাইয়ের পর আরও পরিষ্কার হবে। এখনও পর্যন্ত টোল প্লাজার কর্মীদের কাছ থেকে কোনও রকম অভিযোগ পাওয়া যায়নি। যদিও মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MNS MNS Workers Vandalism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE