Advertisement
০২ মে ২০২৪
police

থানায় ঢুকে হামলা ৫০ জনের, পুলিশকর্মীদের লাঠি দিয়ে পিটিয়ে ছাড়িয়ে নিয়ে গেল তিন ডাকাতকে

শুক্রবার ভোর ৩টে নাগাদ আচমকাই ৫০ জনের একটি দল অস্ত্র এবং লাঠি নিয়ে থানা ঘেরাও করে। পুলিশ বাধা দিতে গেলে তাদের উপর চড়াও হয় ওই দলটি।

Madhya Pradesh police

থানায় হামলার পর ঘটনাস্থলে বুরহানপুর জেলার পুলিশকর্তারা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১২:১৩
Share: Save:

থানায় হামলা চালিয়ে তিন ডাকাতকে জেল থেকে ছাড়িয়ে নিয়ে গেল জনা পঞ্চাশের এক দল লোক। শুক্রবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বুরহানপুর জেলায়।

পুলিশ সূত্রে খবর, হেমা মেঘওয়াল নামে এক কুখ্যাত ডাকাত এবং তার দুই সঙ্গীকে গ্রেফতার করে নেপানগর থানায় নিয়ে আসা হয়েছিল। মেঘওয়ালের বিরুদ্ধে একাধিক ডাকাতি এবং অপহরণের মামলা রয়েছে। তাঁর নামে ৩২ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করেছিল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে মেঘওয়ালকে দিন কয়েক আগেই ধরে নিয়ে আসে পুলিশ। তাদের হেফাজতেই ছিল মেঘওয়াল এবং তার সঙ্গীরা।

শুক্রবার ভোর ৩টে নাগাদ আচমকাই ৫০ জনের একটি দল অস্ত্র এবং লাঠি নিয়ে থানা ঘেরাও করে। পুলিশ বাধা দিতে গেলে তাদের উপর চড়াও হয় ওই দলটি। থানার কর্তব্যরত পুলিশকর্মী এবং আধিকারিকদের মারধর করে আটকে রাখার অভিযোগ ওঠে। এর পর তাঁদের চোখের সামনেই জেল ভেঙে মেঘওয়াল এবং তার দুই সঙ্গীকে ছাড়িয়ে নিয়ে চলে যায়।

ডাকাতদের সেখান থেকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার পরই সেই খবর জেলা পুলিশের শীর্ষ মহলে পৌঁছয়। ঘটনাস্থলে আসেন পুলিশ সুপার এবং জেলাশাসক। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Madhya Prdesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE