Advertisement
০৪ মে ২০২৪
Bulldozer

ধর্ষণে অভিযুক্তের বাড়ি বুলডোজ়ার দিয়ে গুঁড়িয়ে দিল মধ্যপ্রদেশ পুলিশ

শুক্রবার কৌশলের বাড়িতে বুলডোজ়ার নিয়ে যায় পুলিশ। তাদের দাবি, সরকারি জমি দখল করে বাড়ি তৈরি করেছিলেন কৌশলরা। তাই উচ্ছেদ অভিযান চালানো হয়েছে।

MP police bulldozed rape accused house

ধর্ষণে অভিযুক্তের বাড়িতে বুলডোজ়ার নিয়ে হাজির মহিলা পুলিশকর্মীরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৫:৫৮
Share: Save:

ধর্ষণে অভিযুক্ত এক যুবকের বাড়ি বুলডোজ়ার দিয়ে গুঁড়িয়ে দিল মধ্যপ্রদেশ পুলিশ। অভিযুক্তের নাম কৌশল কিশোর চৌবে। কয়েক দিন আগেই তাঁর বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। কৌশলকে গ্রেফতারও করেছে পুলিশ।

শুক্রবার কৌশলের বাড়িতে বুলডোজ়ার নিয়ে যায় পুলিশ। তাদের দাবি, সরকারি জমি দখল করে বাড়ি তৈরি করেছিলেন কৌশলরা। তাই উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। তবে ধর্ষণের সঙ্গে এই ঘটনার যোগ খুঁজে পাচ্ছেন অনেকেই। যদিও পুলিশ দাবি করেছে, ধর্ষণের ঘটনার সঙ্গে অভিযুক্তের বাড়ি ভাঙার কোনও সম্পর্ক নেই। শুক্রবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের শাহদোলে।

এই ঘটনা একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক দল মহিলা পুলিশ আধিকারিক বুলডোজ়ার চালিয়ে কৌশলের বাড়িতে আসেন। তার পর বাড়ি ভাঙা শুরু করেন। ঘটনা প্রসঙ্গে পুলিশ আধিকারিক প্রশিতা কুর্মি বলেন, “কৌশল কিশোর বেআইনি ভাবে বাড়ি তৈরি করেছিলেন। মহিলার পুলিশকর্মীরা ওঁর বাড়ি ভেঙে দিয়েছেন। খুব ভাল কাজ করেছেন ওঁরা। এই ধরনের কাজ চালিয়ে যাওয়া হবে।”

পুলিশ জানিয়েছে, শুধু কৌশল কিশোরই নন, কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আরও তিন জনের বিরুদ্ধে। অভিযুক্ত তিন জনকে আগেই গ্রেফতার করা হয়েছিল। শুক্রবার গ্রেফতার করা হয়েছে কৌশলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bulldozer Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE