Advertisement
০৫ মে ২০২৪
airport

‘বোমা মেরে উড়িয়ে দেব বিমান’, হুমকি চিঠি পেয়ে উত্তেজনা মুম্বই বিমানবন্দরে

মুম্বই ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট লিমিটেডের মেলে একটি বার্তা আসে। তাতে লেখা, ‘আমি ৬ই ৬০৪৫ বিমানটি উড়িয়ে দেব’। নড়েচড়ে বসেন কর্তৃপক্ষ।

আমদাবাদগামী ইন্ডিগো বিমানে  শুরু হয় তল্লাশি।

আমদাবাদগামী ইন্ডিগো বিমানে শুরু হয় তল্লাশি। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ২২:৩১
Share: Save:

বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে ইন্ডিগোর বিমান। রবিবার এমনই হুমকি চিঠি ঘিরে তীব্র উত্তেজনা মুম্বই বিমানবন্দরে। সংবাদমাধ্যম সূত্রে খবর, এই হুমকি দিয়ে ইমেল করা হয়েছে শনিবার সন্ধ্যায়। একেবারেই এই চিঠিকে হালকা ভাবে নিচ্ছেন না মুম্বই বিমান কর্তৃপক্ষ। সিআইএসএফ এবং বম্ব স্কোয়াডের কর্মীরা প্রতিটি উড়ানে তল্লাশি অভিযান শুরু করেছেন। নিরাপত্তা বাড়ানো হয়েছে বিমান বন্দরে।

সূত্রের খবর, সন্ধ্যা ৬টা নাগাদ মুম্বই ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট লিমিটেডের মেলে একটি বার্তা আসে। তাতে লেখা, ‘আমি ৬ই ৬০৪৫ বিমানটি উড়িয়ে দেব’। নড়েচড়ে বসেন কর্তৃপক্ষ। নিরাপত্তারক্ষীরা সঙ্গে সঙ্গে আমদাবাদগামী ইন্ডিগো বিমানে চিরুনি তল্লাশি করেন। যদিও কিছুই পাওয়া যায়নি ওই বিমানে। পরে রাত ৯টা নাগাদ বিমানটি গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেয়।

এর মধ্যে ইন্ডিগো কর্তৃপক্ষের তরফে একটি এফআইআর দায়ের হয়েছে থানায়। ভারতীয় দণ্ডবিধির ৫০৬ (খুনের হুমকি), ৫০৫ এর ১ এবং ২ (গুজব ছড়িয়ে ভয় দেখানো বা হুমকি প্রদর্শন করে এমন চিঠি) ধারায় মামলা দায়ের হয়েছে। কে বা কারা এই হুমকি চিঠি দিয়েছেন, খুঁজে বের করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

airport Indigo Flight Bomb Threat Mumbai Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE