Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Abduction

Mumbai Businessman: ৫ লক্ষ টাকা চেয়েছিলেন প্রেমিকা, না দেওয়ায় বিবস্ত্র করে মারধর! অপহরণও করলেন প্রেয়সীই

১৮ জুলাই অফিসে একা ছিলেন ওই ব্যক্তি। সে দিন অজয় যাদব এবং ফোরম্যান সাইনি নামে দু’জনকে নিয়ে সেখানে পৌঁছন প্রেমিকা সঞ্জনা। শুরু হয় মারধর।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১০:৩৯
Share: Save:

টাকা চেয়েছিলেন প্রেমিকা। আর তা দিতে রাজি না হওয়ার মাশুল গুণতে হল ব্যবসায়ীকে। ওই ব্যবসায়ীকে বিবস্ত্র করে অপহরণ করলেন তাঁরই প্রেয়সী। ডোম্বিভলির ওই ব্যবসায়ীর নাম এস গায়কোয়াড়। অভিযুক্ত প্রেমিকার নাম সঞ্জনা রাঠৌড়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার সঙ্গে গায়কোয়াড়ের শারীরিক সম্পর্ক ছিল। তিনি ওই মহিলাকে নিয়মিত টাকাও দিতেন। কিন্তু সম্প্রতি সঞ্জনা আরও টাকা দাবি করতে শুরু করেন। তাঁকে ৫ লক্ষ টাকা দিতে বলার জন্য চাপও দিতে শুরু করেন অভিযুক্ত। প্রেমিকার চাপে অতিষ্ট হয়ে ওই ব্যবসায়ী প্রেমিকার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে দেন। অভিযোগ, এর পর আলাদা আলাদা নম্বর থেকে ওই ব্যবসায়ীকে ফোন করে হুমকি দিতে শুরু করেন অভিযুক্ত সঞ্জনা।

গায়কোয়াড় পুলিশকে জানিয়েছেন, ১৮ জুলাই তিনি তাঁর অফিসে একা ছিলেন। এই সুযোগে অজয় যাদব এবং ফোরম্যান সাইনি নামে দুই ব্যক্তিকে নিয়ে সেখানে পৌঁছন সঞ্জনা। এর পরেই ওই দুই ব্যক্তি গায়কোয়াড়কে মারধর শুরু করেন। এমনকি, তাঁকে বিবস্ত্র করেও মারধর করা হয়। এর পর বিবস্ত্র অবস্থাতেই তাঁর হাত-পা বেঁধে ঠানের একটি ফাঁকা ফ্ল্যাটে নিয়ে গিয়ে আবারও মারধর করা হয় বলে অভিযোগ। পরের দিন, গায়কোয়াড়কে একটি অ্যাপ ক্যাবে করে এটিএম-এ নিয়ে গিয়ে তাঁর থেকে ৬০ হাজার টাকা ছিনিয়ে নেন অভিযুক্তেরা। এর পর আবার গায়কোয়াড়ের বাড়ি গিয়ে সেখান থেকেও প্রায় দু’লক্ষ টাকার গয়না হাতিয়ে সেখান থেকে চলে যান অভিযুক্তেরা। যাওয়ার সময় হুমকি দেওয়া হয়, যাতে বাকি টাকাও দু’দিনের মধ্যে দিয়ে দেওয়া হয়।

এর পর পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন গায়কোয়াড়। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অভিযু্ক্ত সঞ্জনা এবং তাঁর দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abduction beaten mumbai Businessman lover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE