Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sachin Vaze

ছত্রপতি শিবাজী টার্মিনাসে সচিনকে নিয়ে গিয়ে মনসুখের খুনের ঘটনার পুনর্নির্মাণ এনআইএ-র

সিসিটিভি থেকে এনআইএ জানতে পেরেছে মনসুখ খুন হওয়ার আগের দিন মুম্বই পুলিশের প্রধান কার্যালয় থেকে বেরিয়ে ছত্রপতি শিবাজী টার্মিনাসে যান সচিন।

ছবি সৌজন্যে এএনআই।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১৭:১৯
Share: Save:

শিল্পপতি মুকেশ অম্বানীর বাড়ির বাইরে বিস্ফোরক ভর্তি গাড়ি উদ্ধার ও মনসুখ হীরেনের মৃত্যুর তদন্তে নেমে মুম্বই পুলিশের প্রাক্তন কর্তা সচিন ওয়াজকে গ্রেফতার করেছে জাতীয় তদন্ত সংস্থা (এনআইএ)। সেই ঘটনার পুনর্নির্মাণের জন্য এ বার সচিনকে ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাস ও মুমব্রাতে নিয়ে গেল এনআইএ।

সূত্রের খবর, সিসিটিভি ফুটেজ থেকে এনআইএ জানতে পেরেছে যে দিন মনসুখ খুন হন তার আগের দিন মুম্বই পুলিশের প্রধান কার্যালয় থেকে বেরিয়ে ছত্রপতি শিবাজী টার্মিনাসে যান সচিন। তারপর সেখান থেকে ট্রেনে করে ঠাণে যান তিনি। প্রধান কার্যালয় থেকে বার হওয়ার আগে নিজের মোবাইল ফোন সেখানেই রেখে যান সচিন। এনআইএ সূত্রে খবর, যাতে তাঁর অবস্থান না বোঝা যায় তার জন্যই মোবাইল রেখে যান তিনি।

গত ২৫ ফেব্রুয়ারি অম্বানীর বাড়ির বাইরে বিস্ফোরক ভর্তি একটি এসইউভি উদ্ধার হয়। সেই ঘটনায় নাম জড়ায় শিল্পপতি মনসুখের। যদিও ঘটনার পরে গত ৫ মার্চ মনসুখের মৃতদেহ উদ্ধার হয় ঠাণের মুমব্রা ক্রিক থেকে।

প্রথমে মুম্বই পুলিশ এই ঘটনার তদন্ত করলেও পরে তদন্তের ভার যায় এনআইএ-র হাতে। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের পরে গ্রেফতার করা হয় সচিনকে। মনসুখের পরিবারও অভিযোগ করে সচিনের বিরুদ্ধে। সেই তদন্তেই এ বার ঘটনার পুনর্নির্মাণ করল এনআইএ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

National Investigation Agency Sachin Vaze
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE