Advertisement
০৪ মে ২০২৪
Mumbai Crime News

বিবাহিত প্রেমিকাকে খুন! গলায় ফাঁস দিয়ে ঝোপে দেহ লুকিয়ে রাখলেন নিরাপত্তারক্ষী

পুলিশ জানতে পারে, ওই মহিলার নামে মুম্বইয়ের উপকণ্ঠে ট্রোম্বে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করে মহিলার সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করা হয়।

Mumbai guard arrested for allegedly killing married woman over love affair.

মহিলাকে খুন করে ঝোপে দেহ লুকিয়ে রাখার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৭
Share: Save:

এক মহিলাকে খুন করে ঝোপে দেহ লুকিয়ে রাখার অভিযোগে গ্রেফতার করা হল এক নিরাপত্তারক্ষীকে। অভিযোগ, ওই মহিলা বিবাহিত হওয়া সত্ত্বেও তাঁর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন যুবক। সম্পর্কের জটিলতার কারণেই এই খুন।

ঘটনাটি থানে জেলার নভি মুম্বই শহরের। অভিযুক্ত যুবকের নাম রাজকুমার বাবুরাম পাল, বয়স ৪০ বছর। তিনি যাঁকে খুন করেছেন, তাঁর বয়সও ৩৫ থেকে ৪০-এর মধ্যে। তিনি মহিলা সাফাইকর্মী হিসাবে কাজ করতেন।

পুলিশ জানিয়েছে, গত ১২ ফেব্রুয়ারি নভি মুম্বইয়ের একটি হাউসিং কমপ্লেক্সের কাছে ঝোপ থেকে এক মহিলার দেহ উদ্ধার করা হয়। তদন্তের মাধ্যমে পুলিশ জানতে পারে, মহিলাকে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে খুন করা হয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। একই সঙ্গে অপরিচিত ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১-সহ বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়।

পুলিশ জানতে পারে, ওই মহিলার নামে মুম্বইয়ের উপকণ্ঠে ট্রোম্বে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করে মহিলার সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করা হয়। পুলিশ তাঁর মোবাইল ফোনটিও উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, রাজকুমার পাল নামের এক যুবকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ওই মহিলা। মঙ্গলবার তাঁকে গ্রেফতার করার পর জেরার মুখে খুনের কথা স্বীকার করেন অভিযুক্ত। তিনি জানান, প্রেমিকা তাঁকে বিয়ে করে সংসার করতে চেয়েছিলেন। বিয়ের জন্য চাপ দেওয়া হচ্ছিল। তাই তাঁকে খুন করার সিদ্ধান্ত নেন তিনি। তাঁকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে এ বিষয়ে আরও খুঁটিনাটি তথ্য জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Crime News Crime News Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE