Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Mumbai Rain: জলে ডুবে থাকা মুম্বইয়ে আবার ভারী বর্ষণের পূর্বাভাস

সোমবার রাত থেকে প্রবল বৃষ্টি। জলমগ্ন মুম্বই। কাজে নেমেছে বিপর্যয় মোকাবিলা বাহিনীর পাঁচটি দল। এর মধ্যেই আবার ভারী বৃষ্টির পূর্বাভাস।

সংবাদ সংস্থা
মুম্বই ০৫ জুলাই ২০২২ ২১:৫৬
Save
Something isn't right! Please refresh.
জলমগ্ন মুম্বই।

জলমগ্ন মুম্বই।
—ছবি রয়টার্স থেকে।

Popup Close

সোমবার রাত থেকে প্রবল বৃষ্টি মুম্বইতে। ডুবেছে বাণিজ্যনগরী। রাস্তায় তীব্র যানজট। দেরিতে চলছে ট্রেন। এর মধ্যেই আবার ভারী বর্ষণের পূর্বাভাস দিল আবহাওয়া দফতর। জারি করা হল কমলা সতর্কতা।

সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত মুম্বইতে ৯৫.৮১ মিলিমিটার বৃষ্টি হয়েছে। হাওয়া দফতরের পূর্বাভাস, এখনই থামছে না বৃষ্টি। আগামী পাঁচ দিন মুম্বই-সহ গোটা মহারাষ্ট্রেই চলবে বৃষ্টি। তার মধ্যে ৫, ৭ এবং ৮ জুলাই ভারী বৃষ্টি হবে বাণিজ্যনগরীতে। ৪ থেকে ৮ জুন রায়গড়, রত্নগিরি, সিন্ধুদুর্গ জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবে।

Advertisement

মুম্বইয়ের সিয়নের রাস্তা জলের নীচে। আন্ধেরি, ঘাটকোপার, চেম্বুর, ধারাভি, দাদর, ওয়াডলা, পানভেলের অবস্থাও শোচনীয়। নবি মুম্বইয়ের পানভেল, খাণ্ডেশ্বর, মানসরোবর স্টেশনের সাবওয়ে জলমগ্ন। বেশ কিছু গুরুত্বপূর্ণ রাস্তায় বাস চলাচল বন্ধ রয়েছে।

মুম্বইয়ে কাজ করছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর পাঁচটি দল। বৃহন্মুম্বই পুরসভার কন্ট্রোল রুমে গিয়ে পরিস্থিতির খবর নেন নতুন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। ভারী বৃষ্টির পূর্বাভাস শুনে রায়গড়, রত্নগিরি জেলার জেলাশাসকদের সঙ্গে কথা বলেছেন তিনি।

অতি বৃষ্টির কারণে ঠাণে-মুম্বই বাইপাসের ধারে ধস নেমেছে। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই। মুম্বই থেকে ৩০০ কিলোমিটার দূরে রত্নগিরির চিপলুনেও ধস নেমেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement