Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dacoity

ব্যবসায়ীর কাছ থেকে ৪২ লক্ষ টাকা লুট! ফলবিক্রেতা এবং পিওন সেজে ডাকাত ধরল পুলিশ

২০২১ সালের ডিসেম্বরে মুম্বইয়ের এক ব্যবসায়ীর বাড়ি থেকে ৪২ লক্ষ টাকা ডাকাতি হয়। তার পর থেকে ডাকাতের সেই দল বার বার তাদের অবস্থান বদলাচ্ছিল।

গ্রেটার নয়ডা থেকে গ্রেফতার তিন ডাকাত। ছবি: সংগৃহীত।

গ্রেটার নয়ডা থেকে গ্রেফতার তিন ডাকাত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৮:২৮
Share: Save:

প্রায় বছরখানেক আগে হওয়া ডাকাতির কিনারা করল পুলিশ। পিওন এবং ফলবিক্রেতা সেজে অবশেষে গ্রেফতারও করল ডাকাতদের। তাদের কাছ থেকে ১৮ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ।

২০২১ সালের ডিসেম্বরে মুম্বইয়ের এক ব্যবসায়ীর বাড়ি থেকে ৪২ লক্ষ টাকা ডাকাতি হয়। তার পর থেকে ডাকাতের সেই দল বার বার তাদের অবস্থান বদলাচ্ছিল। ৯৭টি সিম কার্ড বদলে বদলে ব্যবহার করায় তাদের অবস্থান ধরতে সমস্যায় পড়তে হচ্ছিল তদন্তকারীদের।

কিন্তু হাল ছাড়েননি তাঁরা। ডাকাতদলের গতিবিধির উপর নজর রাখছিল তারা। বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে উত্তরপ্রদেশের আমরোহা এবং বিজনৌরে ডাকাতদের হদিস পায় পুলিশ। দল তৈরি করে তাদের ধরতে যাওয়ার আগেই সেখান থেকে চম্পট দিয়েছিল ডাকাতরা।

বেশ কিছু দিন পর পুলিশ গোপন সূত্রে খবর পায়, ডাকাতরা গ্রেটার নয়ডায় আশ্রয় নিয়েছে। এর পরই দু’টি দল গঠন করে মুম্বই পুলিশ। উত্তরপ্রদেশ পুলিশের সঙ্গেও যোগাযোগ করে তারা। মুম্বই পুলিশের দু’টি দল গ্রেটার নয়ডায় ঘাঁটি গেড়ে বসে। একটি দল পিওনের ছদ্মবেশে এবং অন্য দলটি ফলবিক্রেতা সেজে গ্রেটার নয়ডার আনাচে কানাচে ঘুরে ঘুরে খবর সংগ্রহ করছিল। পুলিশের জালে শেষমেশ ধরা পড়ে তিন ডাকাত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dacoity Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE