Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mumbai

‘রাস্তা নিরাপদ নয়, অটোয় ছেড়ে দিচ্ছি’! উপকারের অছিলায় তরুণীকে ধর্ষণ, মুম্বইয়ে গ্রেফতার দুই

পানভেল সিটি থানার পুলিশ আধিকারিক বিজয় কাদবনে জানিয়েছেন, ধর্ষিতার কাছ থেকে অভিযোগ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে দুই যুবক, অবিনাশ চৌহান এবং সুরজ দেবদেকে গ্রেফতার করা হয়েছে।

Victim works as a waitress in a Panvel Bar.

নির্যাতিতা পানভেলের বাসিন্দা এবং খোপোলির একটি পানশালায় তিনি কাজ করতেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১০:৩৪
Share: Save:

২০ বছরের তরুণীকে গণধর্ষণ করার অভিযোগে দুই দিনমজুর শ্রমিককে গ্রেফতার করল পানভেল থানার পুলিশ। রবিবার ভোররাতে এই ঘটনাটি ঘটে। অভিযোগ, ওই দুই শ্রমিক পানভেল রেললাইনের কাছে একটি পরিত্যক্ত বাড়িতে তরুণীকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

পানভেল সিটি থানার পুলিশ আধিকারিক বিজয় কাদবনে জানিয়েছেন, ধর্ষিতার কাছ থেকে অভিযোগ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে দুই যুবক অবিনাশ চৌহান এবং সুরজ দেবদেকে গ্রেফতার করা হয়েছে। দুই অভিযুক্ত পানভেলের বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে গণধর্ষণ এবং অপহরণ-সহ একাধিক ধারায় মামলা করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতা পানভেলের বাসিন্দা এবং খোপোলির একটি পানশালায় তিনি কাজ করতেন। ঘটনার দিন কাজ থেকে ফিরে এসে রাতের খাবার খেতে তিনি পানভেল রোডে ওরিয়ন মলের কাছে একটি হোটেলে গিয়েছিলেন। খাবার খেয়ে বাড়ি ফেরার জন্য তিনি অটো আসার অপেক্ষা করছিলেন।

পুলিশ আধিকারিক বিজয় বলেন, ‘‘রাতের বেলায় দুই অভিযুক্ত মহিলার কাছে এসে তরুণীকে জানায় যে রাত হয়ে গেছে এবং রাস্তায় তাঁর একা অপেক্ষা করা নিরাপদ নয়। অভিযুক্তরা ওই তরুণীকে বাড়ি ছেড়ে আসার প্রস্তাব দেয়। তারা জানিয়েছিল, তাদের অটো একটু দূরে দাঁড় করানো আছে। নির্যাতিতা তাদের বিশ্বাস করে কিছুটা এগিয়ে যাওয়ার পরই অভিযুক্তরা তরুণীকে রাস্তা থেকে কিছুটা দূরে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ জানানো হয়েছে।’’

মহিলার অভিযোগের পর সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে দু’জনকে সনাক্ত করা হয়। পানভেল স্টেশনের কাছে একটি বস্তি এলাকা থেকে পুলিশ দু’জনকেই গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai rape Navi Mumbai arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE