Advertisement
০৪ মে ২০২৪
Mumbai Train Accident

টিফিন কৌটো ধুতে প্ল্যাটফর্মের ধারে যেতেই সজোরে ধাক্কা লোকাল ট্রেনের, মৃত্যু তরুণের

ময়াঙ্ক গত ১৭ জুন মালাড স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মের একদম প্রান্তে দাঁড়িয়ে ছিলেন। সঙ্গে ছিলেন তাঁর এক বন্ধু। সেই সময়ই দ্রুত গতিতে ছুটে আসা একটি লোকাল ট্রেন তাঁকে ধাক্কা মারে।

Mumbai teenager hit by local train while standing on the edge of platform

দুর্ঘটনা ঘটার সেই মুহূর্ত। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১২:৪২
Share: Save:

প্ল্যাটফর্মের একদম ধারে দাঁড়িয়ে থাকা তরুণকে সজোরে এসে ধাক্কা মারল লোকাল ট্রেন। ঘটনাস্থলেই মৃত্যু হল ১৭ বছর বয়সি ওই তরুণের। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মৃতের নাম ময়াঙ্ক শর্মা। মুম্বইয়ের মালাড স্টেশনে ১৭ জুন দুর্ঘটনাটি ঘটেছে। তবে সেই ঘটনার ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, ময়াঙ্ক গত ১৭ জুন মালাড স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মের একে বারে প্রান্তে দাঁড়িয়ে ছিলেন। সঙ্গে ছিলেন তাঁর এক বন্ধু। সেই সময়ই দ্রুত গতিতে ছুটে আসা একটি লোকাল ট্রেন তাঁকে ধাক্কা মারে। সেই ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, ময়াঙ্কের ধাক্কায় তাঁর বন্ধুও মাটিতে পড়ে যান। বন্ধু বেঁচে গেলেও ময়াঙ্ককে বাঁচানো যায়নি। ময়াঙ্ককে তড়িঘড়ি কান্দিভালির একটি হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, খাবার খাওয়ার পর টিফিনবক্স ধুতে প্ল্যাটফর্মের ধারে গিয়েছিলেন ময়াঙ্ক। তখনই এই দুর্ঘটনা ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Train accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE