Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Suicide

নাগাপট্টিনম ফাঁড়িতে ইনসাস রাইফেলের গুলিতে নিজেকে শেষ করলেন নৌসেনা আধিকারিক!

তদন্তকারীদের অনুমান, নিজের সার্ভিস রাইফেলের গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন নৌসেনা আধিকারিক। তবে কী কারণে এই চরম পদক্ষেপ করলেন তিনি, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Representational Image of dead dody

নৌসেনা আধিকারিকের গলায় গুলির ক্ষত পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৬:১৬
Share: Save:

ভোরবেলা সার্ভিস রাইফেলের গুলি চালিয়ে নিজেকে শেষ করলেন ভারতীয় নৌসেনার এক আধিকারিক। রবিবার তামিলনাড়ুর নাগাপট্টিনম বন্দরে নৌসেনার একটি ফাঁড়িতে তাঁর রক্তাক্ত দেহ পাওয়া যায়। তদন্তকারীদের অনুমান, ইনসাস রাইফেলের গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি। তবে কী কারণে এই চরম পদক্ষেপ করলেন ওই আধিকারিক, তা খতিয়ে দেখছেন তাঁরা।

পুলিশ সূত্রে খবর, ভেলোর জেলার নাগাপট্টিনম নৌফাঁড়িতে ডিউটিতে ছিলেন রাজেশ (২৭) নামের ওই আধিকারিক। রবিবার ভোর ৪টে নাগাদ গুলির আওয়াজ শোনা গিয়েছিল বলে জানিয়েছেন ওই ফাঁড়ির কর্মীরা। এর পর রাজেশের দেহ উদ্ধার করেন তাঁরা। তাঁর গলায় গুলির ক্ষত পাওয়া গিয়েছে। দেহের পাশেই পড়েছিল তাঁর ইনসাস রাইফেল।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নাগাই শহরের পুলিশ আধিকারিকেরা। ময়নাতদন্তের জন্য নাগাইয়ের একটি সরকারি হাসপাতালে রাজেশের দেহ পাঠানো হয়েছে। ওই ইনসাস রাইফেলটি বাজেয়াপ্ত করে তদন্তে নেমেছে নাগাই সিটি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE