Advertisement
০৬ মে ২০২৪
Pitbull Attack

বাড়ির সামনে মলত্যাগ পোষ্য কুকুরের, প্রতিবাদ করায় দিল্লিতে মহিলার উপর ছেড়ে দেওয়া হল পিটবুল

আক্রান্ত মহিলার নাম রিয়া দেবী। তাঁকে প্রতিবেশীর পিটবুল পাঁচ বার কামড়েছে বলে অভিযোগ। অভিযুক্ত প্রতিবেশীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ০৯:৫৯
Share: Save:

বাড়ির সামনে পোষ্য কুকুরকে মলত্যাগ করাতেন প্রতিবেশী। এ কাজ না করার জন্য প্রতিবেশীকে কয়েক বার অনুরোধও করেন মহিলা। কিন্তু তার পরেও এরই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় মহিলা প্রতিবাদ করেন। আর তা নিয়ে বচসা বাধতেই মহিলার উপর পোষ্য পিটবুলকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর দিল্লির স্বরূপনগরে।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত মহিলার নাম রিয়া দেবী। তাঁকে প্রতিবেশীর পিটবুল পাঁচ বার কামড়েছে বলে অভিযোগ। অভিযুক্ত প্রতিবেশীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। রিয়া দেবীর অভিযোগ, গত কয়েক দিন ধরেই তাঁর বাড়ির সামনে পোষ্য পিটবুলকে মলত্যাগ করাতেন প্রতিবেশী। তাঁর নজরে পড়ায় ওই প্রতিবেশীকে এমন কাজ না করানোর জন্য অনুরোধ করেন। শুক্রবার রিয়া তাঁর বাড়ির সিসিটিভি ফুটেজ পরীক্ষা করছিলেন। তখন দেখেন সে দিনও সকালে তাঁর বাড়ির সামনে কুকুরটিকে মলত্যাগ করাচ্ছেন প্রতিবেশী।

এই দৃশ্য দেখার পর রিয়া তাঁর বাড়ি থেকে কয়েক হাত দূরেই ওই প্রতিবেশীর বাড়িতে যান। অনুরোধ করা সত্ত্বেও কেন তাঁর বাড়ির সামনে পোষ্যকে মলত্যাগ করানো হচ্ছে, বিষয়টির প্রতিবাদ জানিয়ে প্রশ্ন তোলেন। ঘটনাটি নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তর্কাতর্কি যখন চলছিল, পিটবুলটি ছাড়াই ছিল। সেটি রাস্তায় নেমে এসেছিল। বচসা চরম পর্যায়ে পৌঁছতেই পিটবুলটিকে তাঁর দিকে লেলিয়ে দেওয়া হয় বলে রিয়ার অভিযোগ। পিটবুলের কামড়ে ক্ষতবিক্ষত হন রিয়া। প্রতিবেশীর বিরুদ্ধে তাঁকে ধাক্কা মেরে ফেলে দেওয়ারও অভিযোগ তুলেছেন রিয়া।

রিয়াকে যখন পিটবুলটি কামড়াচ্ছিল, আশপাশের লোকেরা এসে তাঁকে উদ্ধার করেন। রিয়া বলেন, “বাড়ির বাইরে বেরোতে পারছি না। প্রচণ্ড আতঙ্কে আছি। ওঁরা কুকুরটিকে ছেড়ে রাখেন। পাড়ার লোকেরাও আতঙ্কিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Attack new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE