Advertisement
১০ মে ২০২৪
Delhi Crime

গাড়ি ইউ টার্ন নিয়ে তরুণীকে টানতে টানতে এগোচ্ছিল! প্রকাশ্যে দিল্লির ভয়াবহ ফুটেজ

সিসি ক্যামেরায় ধরা পড়েছে, ঘাতক মারুতি গাড়িটি তরুণীর স্কুটিতে ধাক্কা মারার পর ইউ টার্ন নিয়ে উল্টো দিকে এগোতে থাকে। গাড়ির চাকার সঙ্গে ছেঁচড়ে ছেঁচড়ে এগোয় তরুণীর দেহও।

নববর্ষের ভোরে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তরুণীর।

নববর্ষের ভোরে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তরুণীর। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১১:০৪
Share: Save:

দিল্লিতে নববর্ষের ভোরে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তরুণীর। তাঁর স্কুটিতে ধাক্কা দিয়ে তাঁকে টানতে টানতে গাড়ি ছুটেছিল প্রায় দেড় ঘণ্টা। প্রত্যক্ষদর্শীরাও তেমনটাই দাবি করেছিলেন। এ বার প্রকাশ্যে এল নতুন সিসিটিভি ফুটেজ।

সিসি ক্যামেরায় ধরা পড়েছে, ঘাতক মারুতি গাড়িটি তরুণীর স্কুটিতে ধাক্কা মারার পর ইউ টার্ন নিয়ে উল্টো দিকে এগোতে থাকে। সেই রাস্তাতেই একটি মিষ্টির দোকান রয়েছে স্থানীয় যুবক দীপক দাহিয়ার। তিনি জানিয়েছেন, রাত ৩.২০ নাগাদ দোকান থেকে ১০০ মিটার দূরে বীভৎস আওয়াজ শুনতে পান তিনি। দীপক বলেন, ‘‘প্রথমে আমি ভেবেছিলাম, গাড়ির চাকা ফেটে গিয়েছে। কিন্তু তার পর দেখলাম, এক তরুণীর দেহ টেনে-হিঁচড়ে নিয়ে যাচ্ছে গাড়ি। সঙ্গে সঙ্গে আমি পুলিশে খবর দিই।’’

সিসিটিভি ফুটেজেও দীপকের কথার সত্যতা প্রতিষ্ঠিত হয়েছে। দেখা গিয়েছে, গাড়ি যে দিকে যাচ্ছিল, স্কুটিতে ধাক্কা মারার পর সম্পূর্ণ উল্টো দিকে ঘুরে আবার তা চলতে থাকে। গাড়ির চাকার সঙ্গে ছেঁচড়ে ছেঁচড়ে এগোয় তরুণীর দেহও।

তরুণীর দেহ চাকায় নিয়ে কয়েক কিলোমিটার ছুটেছিল সেই গাড়ি। প্রায় দেড় ঘণ্টা পর দেহ গাড়ি থেকে সরে যায়। তার পর আরোহীরা পালিয়ে যান। গাড়িতে যে ৫ জন ছিলেন, সকলকেই গ্রেফতার করা হয়েছে। গাড়ির নম্বর দেখে তাঁদের ধরেছে পুলিশ। তাঁরা জানিয়েছেন, তাঁদের গাড়ি একটি স্কুটিতে ধাক্কা মেরেছিল ঠিকই, কিন্তু চাকার সঙ্গে তরুণীর দেহ আটকে ছিল, তা তাঁরা জানতেন না।

দীপক জানান, তিনি গাড়িটিকে থামতে বলেছিলেন। এমনকি পুলিশের সঙ্গে যোগাযোগের পর নিজে বাইক নিয়ে গাড়ির পিছনে ধাওয়াও করেছিলেন। কিন্তু গাড়িটিকে থামানো যায়নি। দীপকের দাবি, এটি নিছক দুর্ঘটনা নয়। ইচ্ছাকৃত ভাবে তরুণীকে টানতে টানতে নিয়ে যাওয়া হয়েছে গাড়ির চাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Crime Accident cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE