Advertisement
২৭ এপ্রিল ২০২৪
New Delhi

হাসপাতালে ভর্তি ক্যানসার আক্রান্ত ‘দাদা’, খরচ চালাতে এক মাসে ২০টি গাড়ি চুরি অনুগামীদের

পুলিশ সূত্রে খবর, গত এক মাসে চার অভিযুক্ত এনসিআর এলাকা থেকে এসএউভি-সহ কমপক্ষে ২০টি গাড়ি চুরি করেন। কিন্তু দিন দশেক আগে তাঁরা হাতেনাতে ধরা পড়েন পুলিশের বিশেষ দলের হাতে।

New Delhi gang member stole 20 car in one month for leader\\\'s medical bill.

এক মাসে ২০টি গাড়ি চুরি করেন গ্যাংয়ের চার সদস্য। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১২:০৯
Share: Save:

দিল্লির এক বেসরকারি হাসপাতালে ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়ে ভর্তি গ্যাংয়ের চাঁই। আক্রান্ত ‘দাদা’র হাসপাতালের খরচ জোগাতে, এক মাসে ২০টি গাড়ি চুরি করলেন ওই গ্যাংয়েরই চার সদস্য। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত চার জনকেই গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের নাম লাকি, সফিক, মজিম আলি এবং রাম সঞ্জীবন।

পুলিশ সূত্রে খবর, গত এক মাসে চার অভিযুক্ত এনসিআর এলাকা থেকে এসএউভি-সহ কমপক্ষে ২০টি গাড়ি চুরি করে সেই গাড়িগুলির যন্ত্রাংশ বিক্রি করে দেন। কিন্তু দিন দশেক আগে পুলিশের বিশেষ দলের হাতে তাঁরা হাতেনাতে ধরা পড়েন৷ পুলিশি জিজ্ঞাসাবাদের সময় ধৃতরা জানান, তাঁদের গ্যাং লিডার ‘দাদা’ আশিস ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। এবং চিকিৎসা বাবদ প্রায় ১০ লক্ষ টাকার প্রয়োজন। সেই টাকা জোগাড় করতেই তাঁরা গাড়ি চুরির পথ বেছে নিয়েছেন।

এই প্রসঙ্গে এনসিআর (দক্ষিণ-পশ্চিম)-এর ডিসিপি (ক্রাইম) মনোজ সি বলেন, “আমরা চুরি যাওয়া গাড়ির ৫০ টিরও বেশি ভাঙা অংশ একটি গোডাউন থেকে উদ্ধার করেছি। চোরদের গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ওদের গ্যাং লিডার আশিস ওরফে আশু হাসপাতালে লিম্ফোব্লাস্টিক লিউকেমিয়া (ব্লাড ক্যানসার) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। গত বছরের ১৭ ডিসেম্বর তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসার খরচ চালাতেই আশিসের গ্যাংয়ের চার সদস্য গাড়ি চুরি করে বিক্রি করছিল। অভিযুক্তদের গ্রেফতার করা হলেও আশিসকে এর আগে কোনও মামলায় গ্রেফতার করা হয়নি।’’

পুলিশ সূত্রে খবর, আশিস পরোক্ষ ভাবে গাড়ি চুরির মামলায় যুক্ত থাকলেও হাসপাতালে চিকিৎসাধীন থাকার কারণে তাঁকে গ্রেফতার করা হয়নি। এর আগে আশিস হরিয়ানায় মদ পাচারের সঙ্গে জড়িত ছিলেন বলেও পুলিশ জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃতদের জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে আরও বেশ কয়েক জন এই চক্রের অংশ। তাঁদের মধ্যে কয়েক জনকে শনাক্ত করা হয়েছে এবং তাঁদের খুঁজে বার করতে অভিযান চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new delhi Car Theft Blood Cancer gang
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE