Advertisement
০২ জুন ২০২৪
Home Theatre Explosion

বিয়েতে উপহার পাওয়া ‘হোম থিয়েটারে’ বিস্ফোরণ! উড়ে গেল ছাদ, মৃত্যু বর এবং তাঁর দাদার

যে ঘরে বিস্ফোরণ হয়েছিল, সেই ঘর থেকে কোনও দাহ্যপদার্থ উদ্ধার হয়নি। তা হলে কী থেকে বিস্ফোরণ হল, তা ঘিরেই রহস্য বাড়ছে। প্রশ্ন উঠছে, ‘হোম থিয়েটার’-এর মধ্যে কোনও বিস্ফোরক ভরা ছিল?

Home theatre exploded

‘হোম থিয়েটার’ ফেটে মৃত্যু। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৪:১০
Share: Save:

বিয়ের উপহারে পাওয়া ‘হোম থিয়েটার’ ফেটে মৃত্যু হল বর এবং তাঁর দাদার। এই ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। সোমবার ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের কবীরধাম জেলায়।

পুলিশ জানিয়েছে, গত ১ এপ্রিল বিয়ে হয় হেমেন্দ্র মেরাওয়ি নামে এক যুবকের। সোমবার হেমেন্দ্র এবং তাঁর বাড়ির সদস্যরা একটি ঘরে বসে বিয়েতে উপহার পাওয়া জিনিসগুলি খুলে দেখছিলেন। উপহারের মধ্যে একটি ‘হোম থিয়েটার’ দেখে সকলেই বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন। গান শোনার জন্য সকলে ব্যস্ত হয়ে পড়েন।

সকলের অনুরোধে হেমেন্দ্র ‘হোম থিয়েটার’-এর তার সুইচ বোর্ডে দিয়ে তা চালু করতেই জোরালো বিস্ফোরণ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় হেমেন্দ্রর। গুরুতর জখম হন হেমেন্দ্রর দাদা রাজকুমার, দেড় বছরের এক শিশু-সহ আরও চার জন। হাসপাতালে রাজকুমারের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, বিস্ফোরণ এতটাই জোরালো ছিল যে, যেখানে ‘হোম থিয়েটার’টি রাখা হয়েছিল ঘরের সেই অংশের দেওয়াল এবং ছাদের একাংশ ধসে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। যে ঘরে বিস্ফোরণ হয়েছিল, সেই ঘর থেকে কোনও দাহ্যপদার্থ উদ্ধার হয়নি। তা হলে কী থেকে বিস্ফোরণ হল, তা ঘিরেই রহস্য বাড়ছে। প্রশ্ন উঠছে, তা হলে কি ‘হোম থিয়েটার’-এর মধ্যে কোনও বিস্ফোরক ভরা ছিল? না কি যান্ত্রিক ত্রুটির কারণে এমন ঘটনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Home Theatre Explosion Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE