Advertisement
০৯ মে ২০২৪
mumbai

Cyclone Tauktae: ঘূর্ণিঝড় ‘তকতে’-র কারণে সোমবারও মুম্বইয়ে বন্ধ থাকবে টিকাকরণ

টানা ৩ দিন বন্ধ থাকবে টিকাকরণ। বৃহস্পতিবার ঘোষণা করা হয়েছিল, ঘূর্ণিঝড়ের কথা বিবেচনা করে ১৫ ও ১৬ মে মুম্বইয়ে কোনও টিকা দেওয়া হবে না।

ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২১ ১৮:৫৯
Share: Save:

শক্তিশালী ঘূর্ণিঝড় ‘তকতে’-র কারণে মুম্বইয়ে সোমবার বন্ধ থাকবে টিকাকরণ। রবিবার এই সিদ্ধান্ত নিয়েছে বৃহন্মুম্বই পুরনিগম। এ নিয়ে টানা তৃতীয় দিন বন্ধ থাকতে চলেছে টিকাকরণ। বৃহস্পতিবার ঘোষণা করা হয়েছিল, ঘূর্ণিঝড়ের সতর্কতার কথা বিবেচনা করে ১৫ ও ১৬ মে কোনও টিকা দেওয়া হবে না। পুর কমিশনার ইকবাল সিংহ চহ্বাল জানিয়েছেন, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার টিকা দেওয়া হবে।

শক্তিশালী ঘূর্ণিঝড় ‘তকতে’ এগিয়ে চলেছে গুজরাত উপকূলের দিকে। তকতে-র তাণ্ডবে কর্নাটকে ৪ জনের পর রবিবার কেরলেও মৃত্যু হয়েছে ২ জনের। ঘূর্ণিঝড়ের তাণ্ডবে কেরলে মৃত্যুর ঘটনা ঘটেছে ২টি জেলায়। এর্নাকুলাম ও কোঝিকোড়ে। মৌসম ভবন রবিবার জানিয়েছে, ঘূর্ণিঝড় তকতে প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড়ে রূপান্তরিত হয়ে সোম অথবা মঙ্গলবার ভোরে গুজরাতের পোরবন্দর ও নালিয়ার মধ্যবর্তী কোনও উপকূলবর্তী এলাকায় আছড়ে পড়তে পারে। গুজরাত ও দিউ উপকূলে ইতিমধ্যেই কড়া নজরদারির ব্যবস্থা হয়েছে। রবিবার বিকেল থেকেই তুমুল বৃষ্টি হতে পারে মুম্বই ও সংলগ্ন এলাকাগুলিতে।

ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাত হতে পারে গোটা কোঙ্কন ও পশ্চিম মহারাষ্ট্রের পার্বত্য এলাকাগুলিতে। রবি ও সোমবার তুমুল বৃষ্টি হতে পারে মহারাষ্ট্রের কোলহাপুর ও সাতারায়। এ ছাড়াও বৃষ্টি হতে পারে গুজরাতের জুনাগড়, গির সোমনাথ, সৌরাষ্ট্র, কচ্ছ, দিউ, পোরবন্দর, দ্বারকা, আমরেলি, রাজকোট ও জামনগরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai BMC Covid-19 vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE