Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Aftab Poonawala

ঠান্ডায় কাঁপছেন শ্রদ্ধার ‘খুনি’, শীতবস্ত্র কিনতে কোর্টে ক্রেডিট কার্ড চান আফতাব

শুক্রবার দিল্লির মেট্রোপলিটন আদালতে তোলা হয় আফতাবকে। বিচারক ১০ জানুয়ারি পর্যন্ত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। ওই দিন তাঁকে আবার আদালতে তোলা হবে।

শ্রদ্ধা খুনে অভিযুক্ত আফতাব।

শ্রদ্ধা খুনে অভিযুক্ত আফতাব। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৯:৪৪
Share: Save:

দিল্লির ঠান্ডায় প্রবল কষ্ট পাচ্ছেন শ্রদ্ধা ওয়ালকারকে খুনে অভিযুক্ত আফতাব আমিন পুণাওয়ালা। কিন্তু তাঁর কাছে নাকি শীতের গরম পোশাক কেনার মতো অর্থও নেই। তাই তাঁর বাজেয়াপ্ত হওয়া ডেবিট এবং ক্রেডিট কার্ড ফিরিয়ে দেওয়ার জন্য আদালতের কাছে আবেদন জানিয়েছেন তিনি।

শুক্রবার দিল্লির মেট্রোপলিটন আদালতে তোলা হয় আফতাবকে। বিচারক ১০ জানুয়ারি পর্যন্ত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। ওই দিন তাঁকে আবার আদালতে তোলা হবে। শুক্রবার আইনজীবী এমএস খানের মাধ্যমে বিচারক অবিরল শুক্লর কাছে তাঁর ক্রেডিট এবং ডেবিট কার্ড ফিরিয়ে দেওয়ার আর্জি জানান আফতাব। তাঁর আইনজীবী এ বিষয়ে আদালতে জানান, শীতে গরম পোশাক কেনার মতো টাকাপয়সা আফতাবের কাছে নেই। তাই তাঁকে ব্যাঙ্ক থেকে টাকা তোলার সুযোগ করে দেওয়া হোক।

অভিযোগ, গত মে মাসে ২৭ বছরের একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে খুন করেছিলেন ২৮ বছরের আফতাব। প্রেমিকার দেহ ৩৫ টুকরো করেছিলেন। তার পর দিল্লির বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিয়েছিলেন সেই টুকরো। শ্রদ্ধার বাবার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন আফতাব। জেরায় তিনি খুনের কথা স্বীকার করে নিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE