Advertisement
০৬ মে ২০২৪
Encounter in Noida

‘ক্ষমা করে দিন, আর নয়ডায় যাব না!’ হাতজোড় করে মিনতি পুলিশের গুলিতে আহত গ্যাংস্টারের

পুলিশের নজর এড়াতে পাশ কাটিয়ে স্কুটি নিয়ে যাওয়ার চেষ্টা করেন ফিরোজ। স্কুটিচালকের ভাবগতিক দেখে পুলিশের সন্দেহ হয়। তখন তাঁকে দাঁড়াতে বলেন এক পুলিশ আধিকারিক।

Gangster arrested

নয়ডায় সেক্টর ৬২ থেকে গ্রেফতার গ্যাংস্টার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৩
Share: Save:

তাঁকে অনেক দিন ধরেই খুঁজছিল পুলিশ। ২৫ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়েছিল। সেই গ্যাংস্টারকেই বৃহস্পতিবার হাতেনাতে ধরে ফেলল পুলিশ। ঘটনাটি নয়ডার সেক্টর ৬২-এর।

পুলিশ সূত্রে খবর, গ্যাংস্টারের নাম ফিরোজ। তাঁর নামে লুট-সহ একাধিক মামলা রয়েছে। ফিরোজকে অনেক দিন ধরেই খুঁজছিল পুলিশ। কিন্তু তাঁর কোনও হদিস পাওয়া যাচ্ছিল না। শেষমেশ নগদ পুরস্কারের কথা ঘোষণা করে নয়ডা পুলিশ। বৃহস্পতিবার সেক্টর ৬২-তে নাকাতল্লাশি চলছিল। সেই সময় ওই এলাকা দিয়েই যাচ্ছিলেন ফিরোজ। দূর থেকেই তিনি দেখতে পান নাকাতল্লাশি চলছে।

পুলিশের নজর এড়াতে পাশ কাটিয়ে স্কুটি নিয়ে যাওয়ার চেষ্টা করেন ফিরোজ। স্কুটিচালকের ভাবগতিক দেখে পুলিশের সন্দেহ হয়। তখন তাঁকে দাঁড়াতে বলেন এক পুলিশ আধিকারিক। তখনও পুলিশ চিনতে পারেনি যে গ্যাংস্টারের খোঁজে নগদ পুরস্কার ঘোষণা করা হয়েছে, স্বয়ং সেই গ্যাংস্টারই তাঁদের সামনে হাজির!

কিন্তু ফিরোজ না থেমে স্কুটি নিয়ে পালানোর চেষ্টা করেন। পালানোর সময় পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিও চালান। পাল্টা গুলি চালায় পুলিশও। সেই গুলি ফিরোজের পায়ে লাগতেই স্কুটি নিয়ে রাস্তায় ছিটকে পড়েন। এর পরই পুলিশ তাঁকে ধরে ফেলে। হেলমেট খুলতেই পুলিশ চিনতে পারে যে গ্যাংস্টারকে তারা এত দিন খুঁজছিল, গুলিতে আহত যুবক সেই গ্যাংস্টার ফিরোজই। পুলিশের হাতে ধরা পড়ে যন্ত্রণায় কাতরাতে কাতরাতে ফিরোজ মিনতি করতে থাকেন, “আমাকে ক্ষমা করে দিন। আর নয়ডায় যাব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Encounter in Noida Gangster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE