Advertisement
০২ মে ২০২৪
Noida

‘বিশু কে, বল?’ নয়ডায় নিরাপত্তারক্ষীর কলার ধরে গালিগালাজ, হুমকি মহিলার, ছুড়ে ফেললেন টুপিও

ঘটনাটি নয়ডার আজনারা সোসাইটির। পুলিশ জানিয়েছে, দীক্ষা এবং অঞ্জলি তিওয়ারি নামে দুই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তাঁরা সম্পর্কে দুই বোন। উত্তরাখণ্ডের বাসিন্দা।

নিরাপত্তারক্ষীর সঙ্গে অভব্য আচরণের সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

নিরাপত্তারক্ষীর সঙ্গে অভব্য আচরণের সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ০৯:৫৪
Share: Save:

আবাসনের এক নিরাপত্তারক্ষীর কলার ধরে গালিগালাজ, হুমকি, এমনকি তাঁর টুপি ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। এ বারও ঘটনাস্থল সেই নয়ডা। নিরাপত্তারক্ষীর সঙ্গে মহিলার অভব্য আচরণের সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি।

ভিডিয়োয় দেখা যাচ্ছে মহিলা কথা বলছেন নিরাপত্তারক্ষীর সঙ্গে।

মহিলা: বল, বিশু কে?

নিরাপত্তারক্ষী: জানি না, ম্যাডাম।

মহিলা (আবারও একই প্রশ্ন): বল, বিশু কে? তোকে টাকা দিই তো আমরা? বল, দিই কী না!

নিরাপত্তারক্ষী: না, ম্যাডাম।

(পাশ থেকে তখন আরও এক মহিলার গলা শোনা গেল, মিতু ছেড়ে দে। তাঁকেও থামিয়ে দেন মহিলা।)

এর পর আবার একই প্রশ্ন, নিরাপত্তারক্ষী আবারও একই উত্তর দিতেই তাঁর কলার টেনে ধরে মহিলা হুমকি দেওয়া শুরু করেন। পাশ থেকে তখন নিরাপত্তারক্ষীদেরই এক জনকে বলতে শোনা যায়, “পঙ্কজ তুই সরে যা।” আরও এক জন বললেন, “ছাড় না, আমরাও ভিডিয়ো বানাচ্ছি। উনি কী করেন দেখি।”

তার মধ্যেই নিরাপত্তারক্ষীর টুপিটা নিয়ে ছুড়ে ফেলে দেন মহিলা। এর পরই দেখা যায়, এক নিরাপত্তারক্ষী এসে পঙ্কজ নামে ওই নিরাপত্তারক্ষীকে সরিয়ে নিয়ে যান। তার পরই ভিডিয়োটি শেষ হয়ে যায়।

ঘটনাটি নয়ডার আজনারা সোসাইটির। পুলিশ জানিয়েছে, দীক্ষা এবং অঞ্জলি তিওয়ারি নামে দুই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তাঁরা সম্পর্কে দুই বোন। উত্তরাখণ্ডের বাসিন্দা। নয়ডায় থাকেন। সেন্ট্রাল নয়ডার অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার বলেন, “নিরাপত্তারক্ষীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।”

এই প্রথম নয়, এর আগেও গত সেপ্টেম্বরে নয়ডার কোতোয়ালি এলাকার ক্লিয়ো কাউন্টি সোসাইটির ফেজ ৩-তে এক নিরাপত্তারক্ষীকে চড় মারার অভিযোগ উঠেছিল সুতপা দাস নামে এক মহিলার বিরুদ্ধে। পেশায় অধ্যাপিকা সুতপাকে পরে গ্রেফতার করে পুলিশ। গত অগস্টেও ভব্য রাই নামে এক মহিলার বিরুদ্ধে নিরাপত্তারক্ষীর কলার ধরে মারধরের ঘটনা প্রকাশ্যে এসেছিল। যা নিয়ে তোলপাড় হয়েছিল গোটা নয়ডা। ওই মহিলাকেও গ্রেফতার করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Noida woman security guard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE