Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

নরেন্দ্রর স্তুতিতে ললিতের টুইট

আইপিএল-এ তিনি আর নেই। কিন্তু মাঠে নামিয়ে দিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই! বিতর্কের কেন্দ্রে থাকা ললিত মোদী জানালেন, প্রধানমন্ত্রীই

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ২৮ জুন ২০১৫ ০০:০২
Save
Something isn't right! Please refresh.
Popup Close

আইপিএল-এ তিনি আর নেই। কিন্তু মাঠে নামিয়ে দিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই! বিতর্কের কেন্দ্রে থাকা ললিত মোদী জানালেন, প্রধানমন্ত্রীই সেরা ব্যাটসম্যান।

ললিত মোদীর স্পিনে আপাতত বিজেপি-র পোড় খাওয়া নেতা নেত্রীদের হাঁটু কাঁপছে। সুষমা স্বরাজ, বসুন্ধরা রাজেদের তিনি বেসামাল করছেন বার বার।

সেই বিতর্কের জেরে এখন সরগরম ভারতীয় প্রচারমাধ্যম। সেই প্রচারমাধ্যমকে এখন কী ভাবে সামলাবেন নরেন্দ্র মোদী?

Advertisement

টুইটারে এই প্রশ্নই করা হয়েছিল ললিত মোদীকে। তার জবাবে তিনি বলেছেন, ‘‘প্রধানমন্ত্রী মোদী খুবই দক্ষ একজন মানুষ। উনি যখন ব্যাট করেন বল পার্কের বাইরে উড়ে যায়!’’

স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, যখন টুইট-বাণে সরকারের নেতা নেত্রীদের নিশানা করছেন ললিত, তখন হঠাৎ কেন প্রধানমন্ত্রীকে এই শংসাপত্র? রাজনৈতিক সূত্রের মতে, কেন্দ্রীয় সরকার নিজের চাপ কাটাতে ললিত মোদীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সব রকম চেষ্টা করবে এমন একটি আশঙ্কা তৈরি হয়েছে। এটা ঠিকই যে ললিতের বিরুদ্ধে তদন্ত করতে গিয়ে ইডি এখনও পর্যন্ত বিশ বাঁও জলে। কিন্তু ভবিষ্যতে যাতে অন্য কোনও ভাবে কেন্দ্র ললিতের উপর চাপ না তৈরি করে তার জন্যই এই আগাম তোষামোদ!

তবে প্রধানমন্ত্রীর প্রশংসা করলেও, ভারতীয় সংবাদমাধ্যম এবং সরকারের উদ্দেশে একের পর এক টুইট ধারাবাহিক ভাবে নিক্ষেপ করে চলেছেন আইপিএল-এর এই প্রাক্তন কর্তা। একই সঙ্গে নিজের হাই প্রোফাইল জীবনকেও বিজ্ঞাপিত করে যাচ্ছেন ইনস্ট্রাগ্রাম-এ। কখনও দেখা যাচ্ছে তিনি সুপারমডেল নাওমি ক্যাম্পবেলের সঙ্গে মধ্যাহ্নভোজন সারছেন, কখনও বা প্যারিস হিলটনের সঙ্গে পার্টি করছেন।

তবে এখন যে সেই রাজকীয় পাঁচতারা জীবনে যে কিছুটা টেনশন ঢুকে গিয়েছে তা ললিতের সাম্প্রতিক টুইট থেকেই স্পষ্ট বলে মনে করা হচ্ছে। বসুন্ধরার পুত্র তথা বিজেপি সাংসদ দুষ্মন্ত সিংহের সঙ্গে ললিত মোদীর আর্থিক লেনদেনের বিষয়টি প্রথমে এড়িয়ে গিয়েছিলেন খোদ কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। বলেছিলেন, সেটি নিছকই বাণিজ্যিক লেনদেন। পরে অবশ্য সুর কিছুটা বদলে জেটলি জানান, ইডি বিষয়টি নিয়ে তদন্ত করছে। তদন্ত তার নিজের নিয়ম অনুযায়ী চলবে। এ থেকেই কেন্দ্রের সুর বদলের ইঙ্গিত পাওয়া যাচ্ছে বলে মনে করা হচ্ছে।

তবে ললিত মোদী ভাঙলেও কিন্তু মচকাচ্ছেন না। সোশ্যাল মিডিয়ায় আত্মবিশ্বাসী ছবিটাই তুলে ধরতে চাইছেন বারবার। আজ তাঁর বক্তব্য, ‘‘কংগ্রেস জমানাতেও রেড কর্নার নোটিস নিয়ে চিন্তিত ছিলাম না। এখনও নই। কোনও অন্যায় করিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement