Advertisement
০৩ মে ২০২৪
Nupur Sharma

Nupur Sharma: নূপুর শর্মা কোথায়! বিজেপি নেত্রীর নাগাল পেতে দিল্লিতে ঘাঁটি গেড়েছে মুম্বই পুলিশ

তাঁর বিতর্কিত মন্তব্যে উত্তাল দেশ। দিল্লিতে বিজেপির নিলম্বিত মুখপাত্র নূপুর শর্মার খোঁজ মিলছে না বলে দাবি করলেন মুম্বই পুলিশের আধিকারিকরা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৬:৪৭
Share: Save:

বিজেপির নিলম্বিত জাতীয় মুখপাত্র নূপুর শর্মা ‘নিখোঁজ’! দিল্লিতে গিয়ে বিজেপি নেত্রীর হদিশ পেল না মুম্বই পুলিশের দল। সূত্রের খবর, মুম্বই পুলিশের আধিকারিকদের দাবি, নূপুরের খোঁজ পাওয়া যাচ্ছে না।

নূপুরের বিতর্কিত মন্তব্যে তোলপাড় পড়ে গিয়েছে দেশে। ‘ধিক্কার’ জানিয়েছে আমেরিকা, ইরান, কাতার-সহ একাধিক দেশ। বিজেপি নেত্রীর বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের হয়েছে। সম্প্রতি নূপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে মুম্বই পুলিশে। নূপুরকে গ্রেফতারের দাবি উঠেছে বিভিন্ন মহলে।

মহারাষ্ট্র স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে খবর, বিজেপি নেত্রীকে গ্রেফতারের জন্য পুলিশের হাতে যথেষ্ট তথ্য-প্রমাণ রয়েছে। নূপুরের খোঁজে গত পাঁচ দিন ধরে রাজধানীতে ঘাঁটি গেড়েছে মুম্বই পুলিশের দল। আগামী ২৫ জুন নূপুরকে হাজিরা দিতে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ। আপত্তিকর মন্তব্যের প্রেক্ষিতে তাঁর বয়ান রেকর্ড করা হবে। ২৫ জুন সকাল ১১টায় মুম্বই পুলিশের কাছে নূপুরকে হাজিরা দিতে বলা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৪১ নম্বর ধারায় নূপুরকে নোটিস পাঠিয়েছে মুম্বই পুলিশ

নূপুরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কলকাতা পুলিশও। ঘৃণাভাষণের অভিযোগে নূপুরের বিরুদ্ধে পূর্ব মেদিনীপুরের কাঁথি থানায় এফআইআর দায়ের করেছেন তৃণমূলের রাজ্যের সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক তথা আইনজীবী আবু সোহেল।নূপুরের বিরুদ্ধে স্বেচ্ছায় শান্তিভঙ্গের প্ররোচনা দেওয়া, হুমকি দেওয়া-সহ নানা ধারায় মামলা করা হয়েছে। নূপুরকে দ্রুত গ্রেফতার করা না হলে প্রয়োজনে আগামী সোমবার সুপ্রিম কোর্টে আবেদন করার হুঁশিয়ারিও দিয়েছেন মামলাকারী। আগামী ২০ জুন নূপুরকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে কলকাতা পুলিশ। এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিশও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Nupur Sharma BJP Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE