Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Physical Assault In Kerala

জোর করে মদ খাইয়ে শারীরিক নির্যাতন নার্সিং ছাত্রীকে, গ্রেফতার দুই কলেজ পড়ুয়া

ভাড়া বাড়িতে ডেকে বান্ধবীকে নির্যাতন করার পর সেখান থেকে পালিয়ে গিয়েছিলেন দু’জন। ছাত্রীর জ্ঞান ফেরার পর এক বান্ধবীকে ফোন করে সম্পূর্ণ ঘটনা জানান তিনি।

representative image of accused person

নেশাগ্রস্ত হয়ে যাওয়ার পর দুই বন্ধু মিলে তাঁর উপর শারীরিক নির্যাতন করেন বলে দাবি ছাত্রীর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
এর্নাকুলাম (কেরল) শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:২৪
Share: Save:

নার্সিং ছাত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে গ্রেফতার দুই কলেজ পড়ুয়া। শনিবার রাতে নিজেদের ভাড়া বাড়িতে বান্ধবীকে ডাকেন পড়ুয়ারা। জোর করে তরুণীকে মদ খাইয়ে তাঁরা শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ। কেরলের কোজিকোড়ে এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, তরুণী কেরলের এর্নাকুলম এলাকার একটি নার্সিং কলেজের ছাত্রী।

দু’তিন দিন ধরে দুশ্চিন্তাগ্রস্ত দেখাচ্ছিল ওই কলেজ পড়ুয়াকে। কলেজ কর্তৃপক্ষের গোচরে আসায় তাঁদের তরফে পড়ুয়াকে কাউন্সেলিংয়ের জন্য ডাকা হয়। তখনই সম্পূর্ণ ঘটনাটি কলেজ কর্তৃপক্ষকে জানান ছাত্রীটি। শনিবার রাতে দুই বন্ধুর আমন্ত্রণে তাঁদের ভাড়া বাড়িতে গিয়েছিলেন বলে দাবি ছাত্রীর। সেখানে যাওয়ার কিছু ক্ষণ পরেই তাঁকে জোর করে মদ্যপান করানো হয় বলে অভিযোগ। নেশাগ্রস্ত হয়ে যাওয়ার পর দুই বন্ধু মিলে তাঁর উপর শারীরিক নির্যাতন করেন বলে দাবি তাঁর।

ঘটনাটি জানার পর সঙ্গে সঙ্গে কোজিকোড়ের কাসাবা থানার পুলিশকে খবর পাঠান কলেজ কর্তৃপক্ষ। পুলিশ সূত্রের খবর, ভাড়া বাড়িতে ডেকে বান্ধবীকে নির্যাতন করার পর সেখান থেকে পালিয়ে গিয়েছিলেন দু’জন। ছাত্রীর জ্ঞান ফেরার পর তিনি দেখেন যে, পুরো বাড়িতে তিনি একা রয়েছেন।

পুলিশ জিজ্ঞাসাবাদ করায় ছাত্রীটি জানান, রবিবার সকালে ওই অবস্থায় নিজের এক বান্ধবীকে ফোন করে সম্পূর্ণ ঘটনা জানানোর পর তাঁকে বন্ধুদের বাড়ি থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। দুই যুবকের বিরুদ্ধে কাসাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, তাঁদের বিরুদ্ধে মামলাও রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerala Assault police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE