Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Crime

১ লক্ষ টাকায় শিশু বিক্রির ছক! পাকড়াও দুই মহিলা, উদ্ধার এক দিনের সদ্যোজাত

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় মুম্বই পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চ। সে সময়ই হাতেনাতে পাকড়াও করা হয় এক মহিলাকে। উদ্ধার করা হয়েছে শিশুটিকে। পরে গ্রেফতার করা হয় আরও এক মহিলাকে।

উদ্ধার করা হয়েছে সদ্যোজাতকে।

উদ্ধার করা হয়েছে সদ্যোজাতকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৫:০৯
Share: Save:

সদ্যোজাত শিশুকে বিক্রির চেষ্টার অভিযোগে দুই মহিলাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। এক লক্ষ টাকায় ওই শিশুটিকে বিক্রি করার ছক কষা হয়েছিল বলে অভিযোগ। অভিযান চালিয়ে দেওনার এলাকা থেকে দুই মহিলাকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয়েছে এক দিনের সদ্যোজাতকে।

শিশু বিক্রির ছক কষেছেন দুই মহিলা— গোপন সূত্রে এই খবর পায় মুম্বই পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চ। সেই মতো বৃহস্পতিবার চেম্বুরে দাদাসাহেব গায়কোয়াড় নগর এলাকায় অভিযান চালায় পুলিশের একটি দল।

সেখানে পুলিশকর্মীরা দেখেন যে, সদ্যোজাতকে কোলে নিয়ে যাচ্ছেন এক মহিলা। তার পরই ওই মহিলার পথ আটকায় পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের কাছে ওই মহিলা দাবি করেন যে, শিশুটি তাঁর। পরে জিজ্ঞাসাবাদে ভেঙে পড়েন ওই মহিলা। তিনি জানান যে, শিশুটিকে বিক্রির জন্য তাঁকে দেওয়া হয়েছে। এই ঘটনায় আরও এক মহিলাকে পাকড়াও করা হয়েছে।

অভিযুক্ত দুই মহিলার বিরুদ্ধে দেওনার থানায় এফআইআর দায়ের করা হয়েছে। তাঁরা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। পুলিশ সূত্রে খবর, গত দু’মাসে ছ’টি শিশুকে অপহরণ করে বিক্রি করেছেন অভিযুক্তরা। এই চক্রে আর কারা জড়িত রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime newborn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE