Advertisement
০৩ মে ২০২৪
Delhi Murder

কিশোরীকে অপহরণ করে খুন, একটি মিসড কলই ধরিয়ে দিল আততায়ীকে!

মিসড কল আসা ওই নম্বরের সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। প্রযুক্তির সাহায্য নিয়ে মোবাইলের টাওয়ারের অবস্থান চিহ্নিত করে তারা। সেই সূত্রে ধরেই পঞ্জাব এবং মধ্যপ্রদেশে তল্লাশি চালায় পুলিশ।

11yo girl murdered

দিল্লির মুন্দকা গ্রাম থেকে দেহ উদ্ধার কিশোরীর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১২:২৯
Share: Save:

একটি মিসড কল। আর সেই মিসড কলই ধরিয়ে দিল এক আততায়ীকে। ঘটনাটি দিল্লির নাঙ্গোলি এলাকার।

গত ৯ ফেব্রুয়ারি স্কুলের যাওয়ার পথে নিখোঁজ হয়ে যায় বছর এগারোর এক কিশোরী। ওই দিনই সকাল ১১টা ৫০ মিনিটে অচেনা নম্বর থেকে একটি মিসড কল এসেছিল কিশোরীর মায়ের মোবাইলে। কে মিসড কল দিল, তা জানার জন্য পাল্টা তিনি ফোন করেন। কিন্তু ফোন বন্ধ ছিল।

সন্ধ্যা হয়ে যাওয়ায় কিশোরী স্কুল থেকে না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়ে তার পরিবার। এ দিক, ও দিক খোঁজাখুঁজির পর মেয়ের কোনও হদিস না পেয়ে থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীর বাবা-মা। কিশোরীকে অপহরণ করা হয়েছে, এই সন্দেহে ১০ ফেব্রুয়ারি আরও একটি অভিযোগ দায়ের করেন তাঁরা। মিসড কল আসা ওই নম্বরে বার বার ফোন করতে থাকেন কিশোরীর মা। কিন্তু বার বারই সুইচড অফ বলছিল। নম্বরটি পুলিশকেও দেন কিশোরীর মা।

মিসড কল আসা ওই নম্বরের সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। প্রযুক্তির সাহায্য নিয়ে মোবাইলের টাওয়ারের অবস্থান চিহ্নিত করে তারা। সেই সূত্রে ধরেই পঞ্জাব এবং মধ্যপ্রদেশে তল্লাশি চালায় পুলিশ। ২১ ফেব্রুয়ারি মধ্যপ্রদেশ থেকে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তের নাম রোহিত ওরফে বিনোদ।

পুলিশ জানিয়েছে, রোহিতকে জেরা করে কিশোরীকে অপহরণ এবং খুনের কথা জানা গিয়েছে। স্কুলে যাওয়ার পথে কিশোরীকে অপহরণ করেছিলেন রোহিত। তার পর তাঁকে খুন করে দেহ পুঁতে দেন। পুলিশকে রোহিত জানিয়েছেন, পশ্চিম দিল্লির মুন্দকা গ্রামে ঘেওরা মোড়ে কিশোরীর দেহ পুঁতে রেখেছেন। রোহিতকে সঙ্গে নিয়ে ঘেওরা মোড় থেকে কিশোরীর দেহাংশ উদ্ধার করে পুলিশ।

দিল্লি পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, কেন কিশোরীকে খুন করলেন রোহিত, তা জানার চেষ্টা চলছে। কিশোরীকে ধর্ষণের পর খুন করা হয়েছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Murder kidnapped
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE