Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Oxygen Cylinder Blast

হাসপাতালের বাইরে আচমকা ফাটল অক্সিজেন সিলিন্ডার, মুহূর্তেই কাঁপল এলাকা, মৃত্যু দু’জনের

একটি বেসরকারি হাসপাতালের বাইরে অক্সিজেন সিলিন্ডার ফেটে দুর্ঘটনা। ২ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের কাচ ও আশপাশের বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফরেন্সিক দল। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফরেন্সিক দল। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৩:৪৫
Share: Save:

অক্সিজেন সিলিন্ডার ফেটে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। শুক্রবার চন্দৌলি জেলায় একটি বেসরকারি হাসপাতালের বাইরে আচমকা ফাটে অক্সিজেন সিলিন্ডার। এই ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।

বিস্ফোরণের জেরে হাসপাতালের জানলার কাচ ও আশপাশের বাড়ির কাচ ভেঙে গিয়েছে। রাস্তায় পড়ে ছিল ২টি দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। উদ্ধার করা হয়েছে দেহগুলি। রাস্তার মধ্যে বেশ কয়েকটি অক্সিজেন সিলিন্ডার বোঝাই ট্রাক দাঁড়িয়েছিল। সেখান থেকেই বিস্ফোরণ ঘটে বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকাল ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে মুঘলসরাই শহরে রবিনগর এলাকায় দয়াল হাসপাতালের বাইরে বিস্ফোরণ ঘটে। একটি ট্রাক থেকে অক্সিজেন সিলিন্ডার নামানো হচ্ছিল। সেই সময়ই বিস্ফোরণ ঘটে। আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

ঘটনাস্থলে যান পুলিশ সুপার অঙ্কুর আগরওয়াল। ডাকা হয় ফরেন্সিক দলকে। যে ২ জনের মৃত্যু হয়েছে তাঁরা অক্সিজেন সিলিন্ডার সরবরাহকারী সংস্থায় কর্মরত ছিলেন। অক্সিজেন সিলিন্ডার যথাযথ সুরক্ষাবিধি মেনে আনা হচ্ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oxygen Cylinder Blast Oxygen Cylinder national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE