Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Murder

বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ, দাদাকে কুপিয়ে খুন! একই পরিবারের পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে। যে ৫ জনের বিরুদ্ধে ওই যুবককে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে, তাঁদের মধ্যে ২৬ বছরের এক যুবক, তাঁর দুই ভাই, বাবা এবং মা রয়েছেন।

বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ, দাদাকে কুপিয়ে খুন!

বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ, দাদাকে কুপিয়ে খুন! প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৩:২১
Share: Save:

বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করেছিলেন দাদা। আর তা করতে গিয়েই খুন হতে হল তাঁকে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের হারদায়। গত বৃহস্পতিবারের এই ঘটনায় ২২ বছরের এক যুবককে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে একই পরিবারের ৫ সদস্যের ভিত্তিতে। মৃত যুবকের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ৫ জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের প্রত্যন্ত দুধকচ্ছ গ্রামে। যে ৫ জনের বিরুদ্ধে ওই যুবককে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে, তাঁদের মধ্যে ২৬ বছরের এক যুবক, তাঁর দুই ভাই, বাবা এবং মা রয়েছেন। ২৬ বছরের ওই যুবকই খুন হওয়া যুবকের বোনকে উত্ত্যক্ত করত বলে অভিযোগ করেছে মৃতের পরিবার।

গুরুতর আহত অবস্থায় ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। যুবকের শরীরের নানা জায়গায় গভীর ক্ষত দেখে চিকিৎসকদের ধারণা, তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়ে থাকতে পারে।

মৃত যুবকের বোন জানিয়েছেন, তাঁর দাদাকে খুনে মূল অভিযুক্ত ২৬ বছরের যুবক, তাঁকে প্রায়ই উত্ত্যক্ত করত। তাঁর মোবাইল ফোনে আপত্তিকর মেসেজ পাঠাত। তাঁর দাদা এ সবেরই প্রতিবাদ করেছিলেন। মৃত যুবকের পরিবার অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করার জন্য এবং তাঁদের বাড়ি ভেঙে দেওয়ার জন্য পুলিশের কাছে অনুরোধ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE