Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Nupur Sharma

Nupur Sharma: নূপুরকে খুন করতে পাকিস্তান থেকে ভারতে অনুপ্রবেশ! রাজস্থানে গ্রেফতার সেই ব্যক্তি

উদ্দেশ্য ছিল নূপুর শর্মাকে খুন। সেজন্য পাকিস্তান থেকে সীমান্ত পেরিয়ে ভারতে অনুপ্রবেশ। রাজস্থানে ধৃত সেই ব্যক্তি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ২০:২৬
Share: Save:

পাকিস্তান থেকে অবৈধ ভাবে সীমান্ত পেরিয়ে ভারতে চলে এসেছিলেন এক ব্যক্তি। উদ্দেশ্য ছিল বিজেপির নিলম্বিত মুখপাত্র নূপুর শর্মাকে খুন করা। শেষ পর্যন্ত রাজস্থানের শ্রীগঙ্গানগর জেলায় গ্রেফতার সেই ব্যক্তি।

গোয়েন্দা বিভাগ (আইবি), ভারতীয় গুপ্তচর সংস্থার এবং সেনাবাহিনীর গোয়েন্দা আধিকারিকরা ধৃতকে জেরা করছেন। সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)-এর এক আধিকারিক জানিয়েছেন, ১৬ জুলাই রাত ১১টা নাগাদ পাকিস্তান থেকে আসা ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। হিন্দু মালকোট সীমান্ত আউটপোস্টের কাছে। সন্দেহজনক ভাবে তাঁকে ঘুরতে দেখে আটক করেন টহলদারি দল।

বিএসএফের ওই আধিকারিক জানিয়েছেন, ‘‘ধৃতের থেকে ১১ ইঞ্চি লম্বা একটি ছুরি, ধর্মীয় বই, জামা, খাবার, বালি মিলেছে। নিজের নাম জানিয়েছেন রিজওয়ান আশরাফ। পাকিস্তানের উত্তর পঞ্জাবের মান্ডি বাহাউদ্দিন শহরের বাসিন্দা।’’

জেরায় প্রাথমিক ভাবে জানা গিয়েছে, নূপুর শর্মাকে খুন করতেই তিনি সীমান্ত পেরিয়ে এ দেশে এসেছেন। বিতর্কিত মন্তব্যের জন্যই নূপুরকে খুন করতে চেয়েছিলেন তিনি। খুনের আগে অজমেঢ় দরগায় যাওয়ার কথা ছিল তাঁর।

বিএসএফ আধিকারিক আরও জানিয়েছেন, স্থানীয় থানায় পাঠানো হয়েছিল ওই ধৃতকে। এর পর তাঁকে ম্যাজিস্ট্রেটের আদালতে তোলা হয়। আদালত তাঁকে আট দিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nupur Sharma pakistan BSF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE