Advertisement
০৪ মে ২০২৪
Patiala

Patiala Clashes: দু’দিন পর ধরা পড়ল মূল অভিযুক্ত, পটিয়ালা হিংসায় ২৫ জনকে খুঁজছে পুলিশ

শুক্রবার খালিস্তান-বিরোধী মিছিল ঘিরে দু’টি দলের মধ্যে সংঘর্ষ বাধে পটিয়ালায়। পাথর আর তলোয়ার নিয়ে হিংসা ছড়ায় তাদের মধ্যে। পরিস্থিতি সামাল দিতে শূন্যে গুলি চালায় পুলিশ। পটিয়ালা-সহ ওই এলাকায় বন্ধ রাখা হয়েছিল ইন্টারনেট এবং এসএমএস পরিষেবা। ওই ঘটনায় বেশ কয়েক জন আহত হন।

পটিয়ালা গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় মূল অভিযুক্ত বরজিন্দ্র সিংহ পরওয়ানাকে গ্রেফতার করল পুলিশ।

পটিয়ালা গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় মূল অভিযুক্ত বরজিন্দ্র সিংহ পরওয়ানাকে গ্রেফতার করল পুলিশ।

নিজস্ব সংবাদদাতা
চণ্ডীগড় শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৭:৫৫
Share: Save:

পটিয়ালা গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় মূল অভিযুক্ত বরজিন্দ্র সিংহ পরওয়ানাকে গ্রেফতার করল পুলিশ। রবিবার মোহালি থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। পঞ্জাব পুলিশ জানিয়েছে, গত সপ্তাহে হিংসার ঘটনার অন্যতম মূল চক্রী হলেন বরজিন্দ্র। তিন দিনের মাথায় তাঁকে গ্রেফতার করা হল। রবিবার তাঁর এক সঙ্গীকেও পাকড়াও করেছে পুলিশ।

শুক্রবার খালিস্তান-বিরোধী মিছিল ঘিরে দু’টি দলের মধ্যে সংঘর্ষ বাধে পটিয়ালায়। পাথর আর তলোয়ার নিয়ে হিংসা ছড়ায় তাদের মধ্যে। পরিস্থিতি সামাল দিতে শূন্যে গুলি চালায় পুলিশ। পটিয়ালা-সহ ওই এলাকায় বন্ধ রাখা হয়েছিল ইন্টারনেট এবং এসএমএস পরিষেবা। ওই ঘটনায় বেশ কয়েক জন আহত হন। হিংসা ছড়ানো ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির দায়ে ২৫ জনকে শনাক্ত করে পুলিশ। তার পর থেকে তাঁদের খোঁজার কাজ শুরু করে পুলিশ।

পটিয়ালার নতুন আইজি মুখবিন্দ্র সিংহ ছিনা জানান, দু’দিন ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে অভিযান চালিয়ে অশান্তিতে মদতদাতাদের গ্রেফতার করছে পুলিশ। রবিবার প্রধান অভিযুক্ত বরজিন্দ্র ধরা পড়েছেন। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে চাওয়া হবে। অন্য দিকে, রবিবার বরজিন্দ্রের সঙ্গে ধরা পড়েছেন হরিশ শিংলা। যিনি ‘শিবসেনা (বাল ঠাকরে)’ দলের কার্যকরী সভাপতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Patiala Punjab Police clashes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE