Advertisement
২৭ এপ্রিল ২০২৪
PM Narendra Modi

Narendra Modi: টুইটারে পোস্ট করে জগজীবন রামকে শ্রদ্ধা মোদীর, ছবিতে পিছনেই হাজির প্রয়াত জেটলি!

প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি প্রয়াত হয়েছেন ২০১৯ সালের অগস্ট মাসে। মোদীর পোস্ট করা সেই ছবি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে নেটমাধ্যমে।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৪:২৫
Share: Save:

স্বাধীনতা সংগ্রামী জগজীবন রামের ১১৫তম জন্মবার্ষিকীতে মঙ্গলবার তাঁকে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটারে প্রধানমন্ত্রী লেখেন, ‘স্বাধীনতার আগে ও পরে মহান এই নেতার অসামান্য অবদান দেশ ও জাতি কখনও ভুলবে না।’ সেই টুইটে জগজীবন রামের ছবিতে মাল্যদানের একটি ছবিও পোস্ট করেছেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে, মোদীর ঠিক পিছনেই দাঁড়িয়ে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি! যদিও অরুণ মারা গিয়েছেন ২০১৯ সালের অগস্ট মাসে। মোদীর পোস্ট করা সেই ছবি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে নেটমাধ্যমে।

জন্মবার্ষিকীতে জগজীবনকে শ্রদ্ধা জানাতে গিয়ে মোদী পুরনো ছবি পোস্ট করেছেন টুইটারে। কিন্তু সেই পুরনো ছবিতে যে অধুনা প্রয়াত অরুণ রয়েছেন, তা হয়তো নজর এড়িয়েছে কোনও ভাবে। কিন্তু টুইটারে ছবি পোস্ট হওয়ার পরেই প্রধানমন্ত্রীর উদ্দেশে উড়ে এসেছে নানাবিধ কটাক্ষ। চলছে হাসিঠাট্টা। নেটাগরিকদের সম্মিলিত প্রশ্ন, শ্রদ্ধা জানিয়ে ছবি দেওয়ার সময় আরও একটু সতর্ক কি হওয়া যেত না?

নেটাগরিকদের একটি অংশের মতে, নেটমাধ্যম ব্যবহারে দড় মোদী ছবি দেওয়ার বিষয়ে অত্যন্ত খুঁতখুঁতে। তাঁর হ্যান্ডলেও সেই ছিমছাম ব্যাপার লক্ষ্যণীয়। কিন্তু গোল বেধেছে বাবু জগজীবন রামকে শ্রদ্ধা জানাতে গিয়ে প্রয়াত জেটলিকে মঞ্চে এনে ফেলায়। এ প্রসঙ্গে যদিও প্রধানমন্ত্রীর দফতর বা বিজেপি-র তরফে কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi Arun Jeitly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE