Advertisement
৩০ এপ্রিল ২০২৪
rape

কিশোরীকে ধর্ষণের অভিযোগ ৬৮ বছরের প্রতিবেশীর বিরুদ্ধে, ভিডিয়ো তুললেন ছেলে

পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, নির্যাতিতার বাড়ির কাছেই থাকেন অভিযুক্ত। প্রায়ই কিশোরীর বাড়িতে আসতেন। দুই পরিবারে মেলামেশা ছিল।

representational image of rape

ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ২২:০৩
Share: Save:

১৬ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ ৬৮ বছরের প্রতিবেশীর বিরুদ্ধে। দিল্লির ঘটনা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের ছেলের সন্দেহ ছিল, বাবা ‘কালোজাদু’ করেন। বাবার ‘কীর্তি’ হাতেনাতে ধরতে তাঁর ঘরে লুকিয়ে রেখে দিয়েছিলেন মোবাইল ফোন। সেখানেই ধরা পড়ে গোটা ঘটনা।

মঙ্গলবার থানায় অভিযোগ করেন নির্যাতিতার বাবা। অভিযুক্তের ছেলের তোলা ভিডিয়ো তিনি পুলিশকে দেখান। তার পরেই ঘটনাটি প্রকাশ্যে এসেছে। পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, গত ২০ থেকে ৩০ এপ্রিলের মধ্যে এই ঘটনা হয়েছে। অভিযুক্ত হুঁশিয়ারি দিয়েছিল, বিষয়টি কিশোরী যাতে কাউকে না জানায়। ভয়ে বাড়িতে কাউকে কিছু জানায়নি কিশোরী। তার বাবা ভিডিয়োটি দেখে সব জানতে পারেন।

পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, নির্যাতিতার বাড়ির কাছেই থাকেন অভিযুক্ত। প্রায়ই কিশোরীর বাড়িতে আসতেন। দুই পরিবারে মেলামেশা ছিল। এক সঙ্গে তীর্থ করতেও যেতেন। ঘটনার দিন, বাড়ির সামনে একা ছিল কিশোরী। তাকে ভুলিয়েভালিয়ে নিজের বাড়িতে নিয়ে যায় প্রবীণ। তার পর ধর্ষণ করে কিশোরীকে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের সঙ্গে ছেলের সম্পর্ক ভাল নয়। একই বাড়িতে নিজের স্ত্রী এবং সন্তানকে নিয়ে থাকেন ৪০ বছরের ওই ব্যক্তি। তাঁর সন্দেহ ছিল, বাবা ‘কালোজাদু’ করেন। তাই তাঁর ঘরে লুকিয়ে মোবাইল ফোন রেখে দিয়েছিলেন। তাতেই ধরা পড়ে গোটা ঘটনা। ডেপুটি পুলিশ কমিশনার সাগর সিংহ কলসি জানিয়েছেন, অভিযুক্ত এবং তাঁর ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার পর ওই প্রবীণকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। পকসো ধারায়ও মামলা আনা হয়েছে। অভিযুক্তের ছেলের কতটা ভূমিকা রয়েছে, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। যে মোবাইল ফোনে ভিডিয়ো তোলা হয়েছিল, তা বাজেয়াপ্ত করেছে পুলিশ। নরেন্দ্র নামে এক ব্যক্তি নির্যাতিতার পরিবারকে পুলিশের কাছে যেতে বাধা দিয়েছিলেন। তাঁর বিরুদ্ধেও মামলা করেছে পুলিশ। পুলিশ আরও জানিয়েছে, মেডিক্যাল পরীক্ষার জন্য কিশোরীকে পাঠানো হয়েছে। বিচারকের সামনে তাঁর বয়ান রেকর্ড করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Delhi Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE