Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Patna Junction

পটনা স্টেশনে ‘হাজির’ পর্ন তারকা কেন্দ্রা লাস্ট! ‘বিশেষ পোশাক’ পরে শেয়ার করলেন ছবিও

গত রবিবার সকাল সাড়ে ৯টা নাগাদ পটনা স্টেশনের ১০ নম্বর প্ল্যাটফর্মের টিভিগুলিতে চোখ যেতেই চমকে উঠেছিলেন যাত্রীরা। বিজ্ঞাপনের বদলে টিভিতে হঠাৎই চালু হয়ে গিয়েছিল পর্ন ভিডিয়ো।

kendra lust

পর্ন তারকা কেন্দ্রা লাস্টের ভিডিয়ো ঘিরে হুলস্থুল পড়ে গিয়েছিল পটনা স্টেশনে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৭:৪০
Share: Save:

পটনা স্টেশনে হুলস্থুল ফেলে দেওয়া সেই পর্ন তারকা কেন্দ্রা লাস্ট এ বার নিজেই হাজির হলেন পটনায়। স্টেশনে দাঁড়িয়ে ভারতীয় পোশাক পরে ছবিও তুললেন। সেই ছবি সমাজমাধ্যমে শেয়ারও করেছেন। তবে সশরীরে নয়, পর্ন তারকা পটনা স্টেশনে হাজির হয়েছেন সমাজমাধ্যমের সাহায্য নিয়ে।

একটি ছবি সমাজমাধ্যমে শেয়ার করেছেন পর্ন তারকা। হলুদ টপ পরা, চুল খোলা, ডান হাতে মোবাইল ধরে নিজস্বী তোলার ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন লাস্ট। তার ঠিক পিছনে একটি বোর্ড দেখা যাচ্ছে। তাতে লেখা রয়েছে পটনা জংশন। একটি ট্রেনকেও প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে ওই ছবিতে। প্ল্যাটফর্ম ফাঁকা। এই ছবিটি শেয়ার করতেই পটনা স্টেশনে ক’দিন আগে তাঁরই পর্ন ভিডিয়োর সেই ঘটনা উস্কে দিয়েছে।

গত রবিবার সকাল সাড়ে ৯টা নাগাদ পটনা স্টেশনের ১০ নম্বর প্ল্যাটফর্মের টিভিগুলিতে চোখ যেতেই চমকে উঠেছিলেন যাত্রীরা। বিজ্ঞাপনের বদলে টিভিতে হঠাৎই চালু হয়ে গিয়েছিল পর্ন ভিডিয়ো। যে ঘটনায় হুলস্থুল পড়ে যায় গোটা দেশে। প্রায় ৩ মিনিট ধরে চলেছিল ওই পর্ন ভিডিয়ো। সেই ঘটনার পর থেকেই সমাজমাধ্যমে ট্রেন্ডিং হতে শুরু করেন পর্ন তারকা কেন্দ্রা লাস্ট।

Kendra lust at patna

এই ছবিই সমাজমাধ্যমে শেয়ার করেছেন কেন্দ্রা। ছবি: সংগৃহীত।

পটনার পর্নকাণ্ড নিয়ে সরাসরি কিছু বলেননি কেন্দ্রা। তবে নিজের একটি ছবি টুইট করেছিলেন তিনি। তাতে দেখা গিয়েছে, কৌতূহলী ভঙ্গিতে আঙুল কামড়াচ্ছেন কেন্দ্রা। সঙ্গে লেখা, ‘ইন্ডিয়া’ এবং হ্যাশট্যাগ দিয়ে ‘বিহার রেলওয়ে স্টেশন’। এ বার একেবারে পটনা স্টেশনে সঙ্গে নিজের ছবি দিয়ে সেই ঘটনাকে আরও উস্কে দেওয়ার চেষ্টা করলেন লাস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kendra Lust patna Railway station Porn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE