Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ramnath kovind

বাইপাসের পরে ভাল আছেন রাষ্ট্রপতি কোবিন্দ, বের করা হয়েছে আইসিইউ থেকে

কয়েক দিন আগে বুকে ব্যথা অনুভব করায় দিল্লির এমস-এ ভর্তি করা হয় রাষ্ট্রপতি কোবিন্দকে। সিদ্ধান্ত নেওয়া হয়, বাইপাস সার্জারি করা হবে তাঁর।

রামনাথ কোবিন্দ।

রামনাথ কোবিন্দ। ফাইল চিত্র।

সংবাদসংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১৪:২১
Share: Save:

সম্প্রতি বাইপাস সার্জারি হয়েছে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের। দিল্লির এমস (অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সস)-এ হয়েছে এই অস্ত্রোপচার। রাষ্ট্রপতি ভবনের তরফে জানানো হয়েছে, বর্তমানে অনেকটাই ভাল আছেন রাষ্ট্রপতি। তাঁকে আইসিইউ থেকে স্থানান্তরিত করা হয়েছে বলেও জানানো হয়েছে।

রাষ্ট্রপতির দফতর থেকে একটি টুইট করে জানানো হয়েছে, ‘‘আজ এমস-এর আইসিইউ থেকে একটি বিশেষ রুমে স্থানান্তরিত করা হয়েছে কোবিন্দকে। ক্রমাগত তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। চিকিৎসকরা তাঁর দিকে নজর রাখছেন ও তাঁকে বিশ্রাম নিতে বলা হয়েছে।’’

কয়েক দিন আগে বুকে ব্যথা অনুভব করায় দিল্লির এমস হাসপাতালে ভর্তি করা হয় রাষ্ট্রপতি কোবিন্দকে। তার পরেই সিদ্ধান্ত নেওয়া হয়, বাইপাস সার্জারি করা হবে তাঁর।

অস্ত্রোপচারের পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং টুইট করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। এমনকি বাংলাদেশ সফররত অবস্থাতেও ক্রমাগত রাষ্ট্রপতির ছেলের সঙ্গে ফোনে যোগাযোগ রাখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সার্জারির পরে টুইট করে নিজের শরীরের কথা সবাইকে জানান রাষ্ট্রপতি। শুভেচ্ছা জ্ঞাপনের জন্য সবাইকে ধন্যবাদ জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronary Artery Bypass Ramnath kovind
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE