Advertisement
১১ মে ২০২৪
FIR

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ঘরে ডেকে অশ্লীল ভিডিয়ো দেখিয়েছেন প্রিন্সিপাল! এফআইআর দায়ের হল থানায়

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটে গত ১৫ সেপ্টেম্বর। খুদে পড়ুয়াকে নিজের ঘরে ডাকেন স্কুলের প্রিন্সিপাল। তার পর তাকে বসিয়ে মোবাইল ফোনে অশ্লীল ভিডিয়ো এবং ছবি দেখান তিনি।

ছাত্রীকে ঘরে ডেকে মোবাইলে অশ্লীলে ছবি দেখানোর অভিযোগ।

ছাত্রীকে ঘরে ডেকে মোবাইলে অশ্লীলে ছবি দেখানোর অভিযোগ। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
বদায়ুঁ শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৬
Share: Save:

এক তৃতীয় শ্রেণির পড়ুয়াকে ঘরে ডেকে মোবাইলে অশ্লীল ভিডিয়ো দেখানোর অভিযোগ স্কুলের প্রিন্সিপালের বিরুদ্ধে। থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ করলেন শিশুর বাবা-মা। শনিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বদায়ুঁতে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটে গত ১৫ সেপ্টেম্বর। তৃতীয় শ্রেণির ছাত্রীকে নিজের ঘরে ডাকেন স্কুলের প্রিন্সিপাল। তার পর খুদে যাত্রীকে বসিয়ে মোবাইল ফোনে অশ্লীল ভিডিয়ো দেখান তিনি। স্কুলটি উত্তরপ্রদেশের কোটয়ালিতে। পুলিশ অফিসার অমিত কিশোর শ্রীবাস্তব সংবাদমাধ্যমকে জানান, শিশুটির পরিবারের দাবি, বাড়ি গিয়ে তাঁদের সব খুলে বলেন মেয়ে। এর পর তাঁরা গিয়ে প্রিন্সিপালকে ধরলে তিনি পুরো ঘটনাটি অস্বীকার করেন। কিন্তু পরিবারের অভিযোগ, তাদের ছোট্ট মেয়েকে অশ্লীল ভিডিয়ো এবং ছবি দেখিয়েছেন প্রিন্সিপাল। যা গুরুতর অপরাধ। তাঁদের অভিযোগের ভিত্তিতে ওই প্রিন্সিপালের বিরুদ্ধে এফআইআর দায়ের করে পুলিশ। ইতিমধ্যে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

অন্য দিকে, শিশুটির পরিবার সংবাদমাধ্যমকে বলেন, ‘‘যদি শিশুকে স্কুলে পাঠিয়ে আমরা নিশ্চিত থাকতে না পারি, এমন গর্হিত কাজ করেন খোদ শিক্ষকই, তাহলে আর কোথায় পাঠাব ছোট্ট মেয়েকে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

FIR Uttar Pradesh Obscene Photos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE