Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Priyanka Gandhi Vadra

Priyanka Gandh: নিশানায় ছেলেমেয়েও: প্রিয়ঙ্কা গাঁধী

সম্প্রতি অখিলেশ যাদব অভিযোগ তুলেছিলেন, তাঁদের ফোনে আড়ি পেতে সমস্ত কথাবার্তা রেকর্ড করা হচ্ছে।

প্রিয়ঙ্কা কেন্দ্রের মোদী সরকার ও উত্তরপ্রদেশের যোগী সরকারের দিকে আঙুল তোলেন।

প্রিয়ঙ্কা কেন্দ্রের মোদী সরকার ও উত্তরপ্রদেশের যোগী সরকারের দিকে আঙুল তোলেন। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ০৭:৩১
Share: Save:

অখিলেশ যাদব অভিযোগ তুলেছিলেন, উত্তরপ্রদেশের নির্বাচনের আগে তাঁর ফোনে আড়ি পাতা হচ্ছে। এ বার প্রিয়ঙ্কা গাঁধী বঢরা অভিযোগ তুললেন, তাঁর সন্তানদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে।

উত্তরপ্রদেশে কংগ্রেসের ভারপ্রাপ্ত নেত্রী প্রিয়ঙ্কা গাঁধী বঢরার ছেলে-মেয়ে রেহান ও মিরায়াকে বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের মায়ের পাশে দেখা গিয়েছে। রেহানের তোলা ছবির সম্প্রতি দিল্লিতে প্রদর্শনী হয়েছে। আজ প্রিয়ঙ্কা কেন্দ্রের মোদী সরকার ও উত্তরপ্রদেশের যোগী সরকারের দিকে আঙুল তুলে বলেন, ‘‘ওরা সোশ্যাল মিডিয়ায় আমার সন্তানদেরও নিশানা করছে। তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। ওদের কি অন্য কাজ নেই?’’

সম্প্রতি অখিলেশ যাদব অভিযোগ তুলেছিলেন, তাঁদের ফোনে আড়ি পেতে সমস্ত কথাবার্তা রেকর্ড করা হচ্ছে। খোদ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ প্রতি দিন সন্ধ্যাবেলা সেই রেকর্ডিং শোনেন। অখিলেশের দাবি ছিল, তাঁদের দলীয় দফতরের সমস্ত ফোনে আড়ি পাতা হচ্ছে। অখিলেশের ঘনিষ্ঠ নেতাদের বাড়িতে সম্প্রতি আয়কর দফতরও হানা দিয়েছে। আজ তা নিয়েই প্রিয়ঙ্কাকে প্রশ্ন করা হয়। প্রিয়ঙ্কা এর পরেই তাঁর সন্তানদের ফোনে আড়ি পাতার অভিযোগ তোলেন। দু’বছর আগে কংগ্রেস প্রিয়ঙ্কা গাঁধীর নিজের ফোনে আড়ি পাতা হয়েছে বলে অভিযোগ তুলেছিল। এর পরে রাহুল গাঁধীর ফোনেও পেগাসাস স্পাইওয়্যারের মাধ্যমে হানা দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Gandhi Vadra Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE