Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bharat Jodo Yatra

নর্মদার তীরে আরতিতে রাহুল-প্রিয়ঙ্কা, মন জিতে নিল ভাইবোনের খুনসুটির ভিডিয়ো

শুক্রবার রাহুল ও প্রিয়ঙ্কাকে দেখা গিয়েছে মধ্যপ্রদেশে নর্মদা নদীর তীরে ব্রহ্মপুরী ঘাটে সন্ধ্যারতিতে অংশ নিতে। সঙ্গে ছিলেন প্রিয়ঙ্কার স্বামী রবার্ট, ছেলে রাইহান এবং কংগ্রেস নেতা কমলনাথ।

ভারত জোড়ো যাত্রায় একসঙ্গে রাহুল ও প্রিয়ঙ্কা।

ভারত জোড়ো যাত্রায় একসঙ্গে রাহুল ও প্রিয়ঙ্কা। ছবি— পিটিআই।

সংবাদ সংস্থা
ভোপাল (মধ্যপ্রদেশ) শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ২২:৩৪
Share: Save:

মধ্যপ্রদেশ দিয়ে চলছে কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’। শুক্রবার নর্মদা নদীর ঘাটে আরতিতে অংশ নেন রাহুল গান্ধী। সঙ্গে ছিলেন তাঁর বোন তথা কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। তবে সকলের নজর কেড়ে নিয়েছে হাঁটতে হাঁটতেই রাহুল-প্রিয়ঙ্কার খুনসুটির ছবি।

শুক্রবার মধ্যপ্রদেশের ওমকারেশ্বরের ব্রহ্মপুরী ঘাটে সন্ধ্যারতিতে অংশ নেন রাহুল, প্রিয়ঙ্কা। তাঁদের সঙ্গে ছিলেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ। দেখা মিলেছে প্রিয়ঙ্কার স্বামী রবার্ট এবং ছেলে রাইহানেরও। তবে আরতি নয়, ভারত জোড়ো যাত্রায় সকলের নজর কেড়েছে ভাইবোনের সমীকরণ।

কংগ্রেস মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে একটি ভিডিয়ো টুইট করেছেন। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিয়োয় দেখা যাচ্ছে, ভারত জোড়ো যাত্রায় হাঁটছেন সাদা জামা পরিহিত রাহুল। পাশে হাঁটছেন প্রিয়ঙ্কা। তাঁরও পরনে সাদা সালোয়ার। গলায় সাদা-নীল স্কার্ফ। আচমকাই রাহুল বোনের গাল টিপে দেন। দৃশ্যতই দাদার আদরে মুখ কুচকে প্রতিক্রিয়া দেন প্রিয়ঙ্কা। আর রাহুলের মুখে হাসি।

সুপ্রিয়া টুইটে লিখেছেন, ভাইবোনেরাই সবচেয়ে বড় বন্ধু। যারা থাকলে জীবন উজ্জ্বল হয়ে ওঠে। ভাইবোনের এমন খুনসুটির ছবি দেখে মন ভরেছে বহু মানুষের। শাসক, বিরোধী আকচা আকচিতে ভরা কাঠখোট্টা আর গুমোট রাজনীতির ময়দানে ঈশত ঠান্ডা হাওয়া বইয়ে দিলেন ভাইবোন, এমনটাই মত তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE