Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Drug Smuggling

চকোলেটে মাদক মিশিয়ে বিক্রি! গ্রেফতার খ্যাতনামী ব্যবসায়ীর ছেলে

পুলিশ সূত্রে খবর, আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন ওই যুবক। তিনি নিজেই চকোলেট বানিয়ে তার মধ্যে মাদক মেশাতেন। আর সেই মাদকের খদ্দের জোগাড় করতেন সমাজমাধ্যমকে ব্যবহার করে।

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ছবি: সংগৃহীত।

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৪:০১
Share: Save:

চকোলেটে মাদক মিশিয়ে বিক্রি করার অভিযোগে গ্রেফতার করা হল খ্যাতনামী ওষুধ সংস্থার কর্ণধারের ছেলেকে। ধৃতের নাম ঋষি সঞ্জয় মেহতা। হায়দরাবাদ থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঋষি আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন। অভিযোগ, তিনি নিজেই চকোলেট বানিয়ে তার মধ্যে মাদক মেশাতেন। আর সেই মাদকের খদ্দের জোগাড় করতেন সমাজমাধ্যমকে ব্যবহার করে।

হায়দরাবাদের শীর্ষ পুলিশ কর্তা সি ভি আনন্দ জানিয়েছেন, মূলত ১৮-২২ বছর বয়সিরাই ছিল ঋষির গ্রাহক। সমাজমাধ্যমে চকোলেটের বিজ্ঞাপন দিতেন ঋষি। তার মাধ্যমেই গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করতেন। হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাটের মতো অ্যাপগুলিই মূলত ব্যবহার করতেন ঋষি।

পুলিশ আরও জানিয়েছে, ৪ কেজি চকোলেটের কাঁচা সামগ্রীর সঙ্গে ৪০ গ্রাম গাঁজা পাতার রস মিলিয়ে তা দিয়ে চকোলেট বার তৈরি করতেন। ৪ কেজি চকোলেটে ৬০টি বার তৈরি হত। সেই বার ৫-১০ হাজার টাকায় বিক্রি করতেন। সেই চকোলেট খেলে ৬-৭ ঘণ্টা ঘোরের মধ্যে থাকেন গ্রাহকরা। সমাজমাধ্যমে গ্রাহকদের সঙ্গে যোগাযোগের পর চকোলেট সরবরাহ করতে অ্যাপক্যাবকে কাজে লাগাতেন বলে দাবি পুলিশের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.